অনুপ জালোটা ও জসলিন কি বিয়ে করলেন? জোর জল্পনা

ফোর্থ পিলার

ইনস্টাগ্রামে দেওয়া একটি ছবি ঘিরে এই মুহূর্তে ভাইরাল ইন্টারনেট দুনিয়া। ৩৭ বছরের ছোট বান্ধবীর সঙ্গে তাহলে কি গাঁটছড়া বেঁধেছেন গজল সম্রাট অনুপ জালোটা? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মাথায়। বিগবস ১২ কাপলদের নিয়ে শুরু হয়েছে। প্রেমিকজুটি হিসেবে অনুপ জালোটা ও জসলিন মাথারু এবার অংশ নিয়েছেন। তাদের সম্পর্ক নিয়ে ঘরে ও বাইরে বিস্তর কাটাছেঁড়া চলেছে দীর্ঘদিন ধরে।

বর-কনের বেশে একটি ছবি ভাইরাল হয়েছে। সেখান থেকেই উঠে এসেছে একাধিক প্রশ্ন। বাস্তব জীবনে তাহলে কি জসলিনের সঙ্গে অনুপ জালোটা বিয়েটা সেরে ফেললেন? জসলিন নিজে তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ছবি পোস্ট করেছেন। একটি ফায়ার ইমোজি দিয়ে অনুপ জালোটাকে ট্যাগ করেছেন তিনি। লেহেঙ্গা, শেরওয়ানি, চোলি, টুপি সব কিছুতেই খাসা লাগছে দুজনকে। সেই ছবি বিস্তর শেয়ারও হয়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

জসলিন অনুপ জালোটার গানের ছাত্রী দীর্ঘদিন থেকেই। তিনি অনুপ জালোটার কাছে গান শেখেন। সেই সূত্রে তাদের এক প্রেমের সম্পর্ক রয়েছে। এই কথাও চারিদিকে গুঞ্জন ওঠে। তবে এই গুঞ্জনকে খুব একটা প্রশ্রয় দেননি দুজনের কেউই। তাদের মধ্যে গুরু-শিষ্য সম্পর্ক রয়েছে। একথাই পরিষ্কার করে জানিয়ে দেওয়া হয়েছিল। ৩৭ বছরের ছোট জসলিনের সঙ্গে কার্যত বহু জায়গাতেই অনুপ জালোটাকে দেখতে পাওয়া গিয়েছে। তাই আলোচনা হয়েছে বিস্তর।

এবার বিগ বস ১২ তে তাদের দুজনকে দেখতে পাওয়া যাচ্ছে। প্রেমিক জুটি হিসেবে তারা খেলছেন তাদের নিয়ে উচ্ছ্বসিত একটা অংশ। এই ভাইরাল হওয়া ছবি ঘিরে তৈরি হয়েছে আরও বিতর্ক। জানা যাচ্ছে, ছবির শুটিংয়ের জন্য দুজনের এমন সাজ। মূলত অনুপ জালোটার বাস্তব জীবনের অবস্থান নিয়ে এই ছবি তৈরি হচ্ছে। তাহলে জসলিনকে বাস্তব জীবনে কি স্ত্রী রূপে দেখতে পাওয়া যাবে? এই প্রশ্ন উঠতে শুরু করেছে।

এই জুটিকে দেখা যাবে ‘ওহ মেরি স্টুডেন্ট হ্যায়’ নামে এক ছবিতে। ছবি পরিচালনার দায়িত্বে স্বয়ং জসলিনের বাবা। শ্যুটিং সেটের ছবিই এটি। এক সাক্ষাৎকারে ভূপালের চিকিৎসক অভিজিৎ গুপ্তার সঙ্গে প্রেম করার কথা জানিয়েছিলেন জসলিন। অনুপ জলোটাই দুজনের পরিচয় করিয়েছিলেন। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। কালার্সের শো ‘মুঝসে শাদি করোগি’তেও যোগ দিয়েছিলেন জসলিন। পরশ ছাবরাকে বিয়ে করার আগ্রহ দেখিয়েছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।