অমিতাভ বচ্চনের বিপক্ষে এবার নেভেটিভ চরিত্রে ‘মৌনী’

ফোর্থ পিলার ;

“ব্রহ্মাস্ত্র” ছবির শ্যুটে যোগ্য রাগের অধিকারীনি বলে মনে করা হয় ‘মৌনী’ – কে। অমিতাভ বচ্চনকে ক্ষোভ দেখানো শক্ত ছিল রণবীরের প্রতিপক্ষের চরিত্রে মৌনী রায়ের পক্ষে। আলিয়া ও রণবীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রধান ভূমিকায় রয়েছে। মৌনী রায় বলেছেন ছবিটিতে প্রতিপক্ষ হিসাবে মেগাস্টারের মুখোমুখি হওয়ার জন্য তাকে অনেকটাই প্রস্তুতি নিতে হয়েছিল। যদিও টিভি অভিনেতাদের বড় পর্দায় আসতে অনেকটা সময় লাগে।

রুপোলি পর্দায় অভিষেকের মাত্র এক বছরের মধ্যে মৌনী রায় চারটি বর পর্দায় স্থান পান। ছোটপর্দায় নাগিনের সর্বাধিক পরিচিত লাভ করেন। অক্ষয় কুমারের সঙ্গে “গোল্ড” ছবিটির মাধ্যমে যাত্রা শুরু করেছিলেন বড়পর্দায়। তারপরে “রোমিও আকবর ওয়াল্টার” ছবিতে জন আব্রাহামের সঙ্গেও দেখা গিয়েছে। মেগাস্টার অমিতাভ বচ্চন অভিনীত “ব্রহ্মাস্ত্র” ছবিতেও দেখা যাবে মৌনীকে। রণবীর কাপুর, আলিয়া ভট্টেকেও দেখা যাবে।

মৌনী আরও কিছু নিয়ে কাজ করার বিষয়ে কথা বলেন। সেই প্রসঙ্গে বললেন — “মেড ইন চায়না” ছবিতেও দেখা যাবে রঘুর (রাজকুমার) স্ত্রী রুকমীনির চরিত্রে। যিনি অত্যন্ত স্বাধীন, প্রগতিশীল ও সরল এবং একটি মহানগরীতে থাকা লোকটির প্রেমে পড়ার পরে অন্য শহরে থাকবে। নাটকে ঠাসা “গোল্ড”, অ্যাকশন থ্রিলারে পূর্ণ “র”, কমেডির বুননে “মেড ইন চায়না” এবং “ব্রহ্মাস্ত্র” ফ্যান্টাসির ফিল্ম করে মৌনী বুঝিয়ে দিলেন তার বহুমুখী প্রতিভা। রণবীর কাপুর, আলিয়া ভট্ট এবং অমিতাভ বচ্চনজির সঙ্গে নেগেটিভ চরিত্রে মৌনী। এজন্য তাকে অনেক প্রস্তুতও নিতে হয়েছিল৷ ভক্তরাও বেশ উৎসাহী মৌনীকে নিয়ে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।