অযোধ্যা ইস্যুতে কড়া নিরাপত্তার নজর দিতে নির্দেশ নবান্নের

ফোর্থ পিলার

অযোধ্যা মামলার রায় নিয়ে রাজ্যে সতর্কতা নির্দেশ দিয়েছে নবান্ন। গতকাল রাতেই রাজ্যের সকল পুলিশ-প্রশাসন সরকারি দফতরে জানিয়ে দেওয়া হয়েছে। আজ থেকে সজাগ থাকতে হবে। কোনওরকম উস্কানিমূলক ও বিভ্রান্তিযুক্ত কথা ফেসবুক ও টুইটারে শেয়ার করা মন্তব্য যেন সমস্যা তৈরি না করে তার দিকে কড়া নজর রাখতে বলা হয়েছে।

সম্প্রীতি ধরে রাখার জন্য রাজ্যের সব অংশের মানুষকে একসঙ্গে পাশে থাকার কথা বলা হচ্ছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর আগেই জানিয়েছিলেন অযোধ্যা মামলার রায় যাই হোক না কেন তা সম্পূর্ণভাবে সুপ্রিম কোর্টের বিচার হওয়া রায়। কাজেই সেখানে সবকিছু মানতে হবে। তার দলের লোকজনও যাতে কোনওরকম অযোধ্যা বিষয়ে আলটপকা মন্তব্য না করেন সেদিকে কড়া নির্দেশ দিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

রাজ্যের মন্ত্রীদের জানিয়ে দেওয়া হয়েছে যাতে কোনওভাবে কেউ মন্তব্য না করেন। মুখ্যমন্ত্রী কোনওরকম উস্কানিমূলক কাজকর্মের পক্ষপাতী নন। রাজ্যের যে সমস্ত অঞ্চলে সমস্যা তৈরি হতে পারে সেখানে আগে থেকেই কড়া নিরাপত্তা রাখা হয়েছে। অন্যান্য রাজনৈতিক দলগুলিও এক্ষেত্রে স্বচ্ছ ভাবমূর্তি রাখতে আগ্রহী। কোনওরকম বিভ্রান্তি রাজ্যে যাতে না হয়, তার দিকে নজর দিতে বলা হয়েছে সব পক্ষকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।