অর্জুন কাপুর করোনা আক্রান্ত, বাড়িতেই আইসোলেশনে চিকিৎসা

ফোর্থ পিলার

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। আজ রবিবার তিনি নিজে তার আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। ইনস্টাগ্রাম পোস্টে তিনি এ কথা লেখেন। তার আক্রান্ত হওয়ার কথা শুনে দুশ্চিন্তায় পড়েছেন ফ্যান – ফলোইংরা। অভিনেতা দুশ্চিন্তা করতে বারণ করেছেন সকলকে। বলিউডে একাধিক অভিনেতা-অভিনেত্রী আক্রান্ত হয়েছেন করোনাতে। তারা সুস্থ হয়ে উঠেছেন।

অর্জুন কাপুর ইনস্টাগ্রামে লিখেছেন, “আমি করোনায় আক্রান্ত হয়েছি। তোমাদের সকলকে এটা জানানো আমার কর্তব্য। আমি ভালো আছি। কোনও উপসর্গ নেই আমার। বাড়ির সকলের থেকে নিজেকে আলাদা রেখেছি। চিকিৎসকের পরামর্শে আপাতত বাড়িতে কোয়ারান্টাইন রয়েছি।“

অর্জুন আরও লেখেন, “আপনাদের সকলকে আগাম ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। শরীর-স্বাস্থ্য কেমন থাকে, সে ব্যাপারে আগামী দিনে আমি নিজেই আপনাদের জানাবো। এই সময়টা খুবই কঠিন। আমার বিশ্বাস সমস্ত মানবজাতি এই সমস্যা কাটিয়ে উঠতে পারবে। এই ভাইরাসের প্রভাব কাটিয়ে জয়ী হবে। অনেক ভালবাসা রইল সকলের জন্য।” 

শরীরে কিছু সমস্যা তৈরি হওয়ার কারণে অর্জুন কাপুর করোনা ভাইরাস টেস্ট করেছিলেন। দেখা যায় তিনি করোনা ভাইরাস পজিটিভ। সকলের থেকে তিনি এই মুহূর্তে আইসোলেশনে রয়েছেন। অন্যদিকে জানা যাচ্ছে, বান্ধবী মালাইকা আরোরাও করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। আজ তারও রিপোর্ট আসে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলও শুরু হয়েছে। গত দু’মাসে বহু অভিনেতা-অভিনেত্রী আক্রান্ত হয়েছেন করোনায়। মহারাষ্ট্রে সংক্রমণের পরিমাণ গত দু’সপ্তাহ ধরে ফের বেড়েছে।

অর্জুন কাপুর করোনা জয় করে দ্রুত সুস্থ হয়ে ফিরবেন। বলিউড আশা করছে সেই কথা। তার এই মুহূর্তে শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।