আইপিএল খেলবেন না, দেশে ফিরলেন রায়না

ফোর্থ পিলার

একের পর এক ধাক্কা। চেন্নাই সুপার কিংস টিমে করোনা ভাইরাস হানা দিয়েছিল আগেই। এবার দলের নির্ভরযোগ্য খেলোয়াড় সুরেশ রায়না সরে দাঁড়ালেন। চলতি আইপিএল মরসুমে একটিও ম্যাচ খেলবেন না রায়না। ইতিমধ্যেই তিনি দেশে ফিরে এসেছেন বলে খবর। এই ঘটনায় রীতিমতো হতবাক চেন্নাই সুপার কিংসের দর্শকরা। সম্পূর্ণ ব্যক্তিগত কারণে প্রতিযোগিতা থেকে সরে দাঁড়ালেন রায়না। এই কথা জানা গিয়েছে।

চেন্নাই সুপার কিংসের সিইও কাসি বিশ্বনাথ এই তথ্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে জানিয়েছেন। এই মরসুমে রায়না নিজেকে সরিয়ে নিলেন। শুধু তাই নয়, একটি ম্যাচও তিনি খেলবেন না এবার। কি কারণে এমন সিদ্ধান্ত, তা নিয়ে যথেষ্ট জল্পনা চলছে। দলের সঙ্গে কোনও সমস্যা তৈরি হয়েছে কিনা, তা নিয়েও চলছে জল্পনা। গতকাল জানা গিয়েছে করোনা ভাইরাস চেন্নাই সুপার কিংস – এর দলে থাবা বসিয়েছে। মোট ১৩ জন আক্রান্ত হয়েছেন। ১২ জন সাপোর্ট স্টাফ ও একজন বোলার রয়েছেন। সেই তালিকায় আতঙ্ক ছড়িয়েছে টিমের মধ্যেও।

করোনা ভাইরাসের কারণেই দল থেকে সরে দাঁড়ালেন কি রায়না? এই প্রশ্ন উঠেছে। এই ক্রিকেটারের পক্ষ থেকে কোনও মন্তব্য এখন অবধি পাওয়া যায়নি। চেন্নাই সুপার কিংসের বড় নির্ভরযোগ্য খেলোয়াড় সুরেশ রায়না। মহেন্দ্র সিং ধোনির অন্যতম বড় অস্ত্র বলা যেতে পারে। তার এভাবে প্রতিযোগিতা থেকে সরে আসায় চাপ বাড়ল চেন্নাইয়ের উপর।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।