আইপিএল প্রস্তুতি দেখতে উড়ে গেলেন সৌরভ

ফোর্থ পিলার

আইপিএল শুরু হয়ে যাবে আর কয়েক দিনের মধ্যে। প্রস্তুতি খতিয়ে দেখতে এবার নিজেই পাড়ি দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় আরব আমিরশাহির জন্য। আজ দুপুরে বিমান ধরলেন বিসিসিআই কর্তা। ইনস্টাগ্রামে নিজেই একটি ছবি পোস্ট করেছেন তিনি। ইন্ডিগো চার্টার্ড ফ্লাইটের সামনে দাঁড়িয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় সেলফি তুলেছেন। করোনা ভাইরাস আবহে তিনি নিজেও যথেষ্ট সর্তকতা অবলম্বন করেছেন।

বুধবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন সৌরভ। ইন্ডিগোর চার্টার্ড ফ্লাইটের সামনে দাঁড়িয়ে দাদা। মুখে জোড়া মাস্ক ও ফেস শিল্ড পরে রয়েছেন তিনি। যথেষ্ট সুরক্ষা নিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “আইপিএলের জন্য দুবাই যাওয়ার জন্য ছ’মাস পরে বিমানে উঠছি। জীবন বদলে গিয়েছে।” সৌরভ গঙ্গোপাধ্যায়ের সেই পোস্টে বহু মানুষ মন্তব্য করছেন। আইপিএল এর পরিস্থিতি খতিয়ান দেখার জন্য তিনি বেশ কিছুদিন সেখানে থাকবেন।

এবারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস প্রথম ম্যাচে মুখোমুখি হবে। সম্পূর্ণ নিরাপত্তার মধ্যে আইপিএল অনুষ্ঠিত হচ্ছে। করোনা ভাইরাস তার মধ্যে আঘাত এনেছে চেন্নাই সুপার কিংসের ঘরে।। ১৩ জন আক্রান্ত হয়েছিলেন। দিল্লির ফিজিও করোনা ভাইরাসে আক্রান্ত হন। সুরেশ রায়না নিজেকে সরিয়ে নিয়েছেন। হরভজন সিংহ খেলবেন না। আরও বেশ কিছু তারকা ক্রিকেটার এবার থাকছেন না আইপিএলে।

আইপিএল শুরু করা নিয়ে এক অন্ধকার অধ্যায় শুরু হয়েছিল। এই বছর আইপিএল করা যাবে না। একথাই মনে হচ্ছিল প্রথমে। টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল করে আইসিসি। ফলে সবুজ সংকেত পাওয়া যায় আইপিএল করার। আরব আমিরশাহীতে শেষপর্যন্ত আইপিএল অনুষ্ঠিত হয় বলে ঘোষণা করা হল। টাইটেল স্পন্সর ভিভো এবার থাকছে না। ভারত- চিন সম্পর্ক তলানিতে ঠেকেছে। সেই কারণেই ভিভো বাতিল হয়েছে তালিকা থেকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।