আঙুলের হাড় সরে গিয়েছে, দেশে ফিরছেন জাদেজা

ফোর্থ পিলার

আশঙ্কা ছিল অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে নিয়ে। সেটাই সত্যি হল। ব্রিসবেনে চতুর্থ টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামতে পারছেন না রবীন্দ্র জাদেজা। তার চোট গুরুতর। বিসিসিআই জানাচ্ছে, তাকে ভারতে ফিরিয়ে নিয়ে আসা হচ্ছে। আগামী ইংল্যান্ড সিরিজ রবীন্দ্র জাদেজাকে দেখতে পাওয়া যাবে কিনা, তা নিয়ে যথেষ্ট প্রশ্ন রয়েছে।

তৃতীয় টেস্টে হাতে চোট পেয়েছিলেন রবীন্দ্র জাদেজা। তারপর তিনি আর মাঠে নামতে পারেননি। হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছেন এই অলরাউন্ডার। স্ক্যান রিপোর্ট এসেছে। চিকিৎসকরা জানাচ্ছেন, বুড়ো আঙ্গুলের হাড় সরে গিয়েছে জাদেজার। তাই এই মুহূর্তে তার খেলা অনিশ্চিত। ভারতে এসে তিনি চিকিৎসা করাবেন। সম্পূর্ণ সুস্থ না হলে দলে ঢোকা এই মুহূর্তে কার্যত অনিশ্চিত।

রবীন্দ্র জাদেজা একজন অলরাউন্ডার। বল হাতে এবার অস্ট্রেলিয়ায় যথেষ্ট সফল তিনি। তার নির্ভরযোগ্যতা ব্যাটেও দেখতে পাওয়া গিয়েছে। ফলে কিছুটা দুশ্চিন্তায় পড়ল ভারতীয় শিবির। একথা বলাই যায়। শেষ দিনে টেস্টে দেখা গিয়েছে ড্রেসিংরুমের বাইরে বসে রয়েছেন। নবদীপ সাইনি তাকে কলা ছাড়িয়ে দিচ্ছেন। বাঁহাতে প্রচণ্ড চোট পেয়েছিলেন খেলার সময় জাদেজা। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুক চাইছেন ক্রিকেটপ্রেমীরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।