ইডেন থেকে হয়তো ধারাভাষ্যকার হিসেবে সামনে আসবেন ক্যাপ্টেন কুল

ফোর্থ পিলার

এবার ধারাভাষ্যকারের ভূমিকায় দেখতে পাওয়ার প্রবল সম্ভাবনা মহেন্দ্র সিংহ ধোনিকে। চলতি মাসেই তিনি ধারাভাষ্যকার হিসেবে প্রকাশ্যে আসবেন বলে অনুমান। ভারতীয় দলের জার্সিতে মহেন্দ্র সিংহ ধোনি কবে মাঠে নামবেন তা সম্পূর্ণ অজানা। কোনও সম্ভাবনার ইঙ্গিত মিলছে না কোনও পক্ষ থেকে।

তবে আন্তর্জাতিক ক্রিকেটে ধারাভাষ্যকার হিসেবে এর মধ্যেই তার কাছে আমন্ত্রণ চলে গিয়েছে। ইডেনে ভারত – বাংলাদেশ টেস্ট ম্যাচে ধোনি সম্ভবত ধারাভাষ্যকার হিসেবে যোগ দিতে পারেন। ভারতবর্ষে দিনরাতের টেস্ট ক্রিকেট প্রথম শুরু হচ্ছে। সেই জন্য সাজো সাজো রব ইডেনে সেখানেই ক্যাপ্টেন কুলকে আমন্ত্রণ জানানো হয়েছে।

ভারত – বাংলাদেশ টেস্ট সিরিজে সম্প্রচারকারী সংস্থা চাইছে মহেন্দ্র সিংহ ধোনি ইডেনে পাঁচদিনই মাঠে উপস্থিত থাকুক। ভারতীয় টেস্ট দলের অধিনায়কদের ইতিমধ্যেই আমন্ত্রণ জানানো হয়েছে। তারাও ধারাভাষ্য দেবেন। ওই পাঁচদিন তারা তাদের সময়ে ক্রিকেট অভিজ্ঞতা ও না বলা গল্প, ঘটনার কথা তুলে ধরবেন ক্রিকেটপ্রেমীদের কাছে। মহেন্দ্র সিংহ ধোনিকেও সেই কারণেই আমন্ত্রণ জানানো হচ্ছে।

ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ডের অনুমতি চেয়ে ই- মেইল পাঠানো হয়েছে। আশা করা যায় সেই ই-মেইল সবুজ সংকেত পাবে। কিন্তু সব থেকে বড় কথা মহেন্দ্র সিং ধোনি নিজে ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত থাকবেন কিনা। তবে ধোনিফ্যানরা চাইছেন নতুন ভূমিকায় ক্যাপ্টেন কুল তার জীবনের অভিজ্ঞতার কথা প্রকাশ করুক।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।