ইমরানের অধিনায়কত্ব ছাপিয়ে গেল বিরাটকেও, আনন্দে মেতেছে পাকিস্তান

ফোর্থ পিলার

১২ জানুয়ারি টুইটারে আইসিসির অফিসিয়াল একাউন্ট থেকে একটি টুইটার পোল পোস্ট করা হয়। সেখানে ৪ জন অধিনায়কের মধ্যে কোন অধিনায়ক সবচেয়ে সেরা? সেটি জানতে চাওয়া হয় জনগণের কাছে। সেই পোলে বাছাই হন চার অধিনায়ক। বিরাট কোহলি, ইমরান খান, এবি ডিভিলিয়ার্স এবং মেগ ল্যানিং।

সেই টুইটার পোলের ভোট অনুযায়ী বিরাট কোহলিকে হারিয়ে দিলেন প্রাক্তন পাকিস্তানি অধিনায়ক ইমরান খান। বিরাটকে টুইটার পোলে হারানোর পর পাকিস্তানের জনগণ তাদের প্রধানমন্ত্রীর এই গৌরবগাথাকে নিয়ে মেনে উঠেছে আনন্দে। রীতিমতো উৎসব চলছে পাকিস্তানে। এটি একেবারেই একটি সামান্য টুইটার পোল। এটির মাধ্যমে তারা দেখতে চেয়েছিল কত মানুষের কাছে তাদের এই পোস্ট পৌঁছচ্ছে এবং ঠিক কত মানুষ তাদের এই টুইটের পোলে অংশগ্রহণ করছে। কিন্তু পাকিস্তানিরা এটিকে আলাদাই মাত্রা দিয়ে দিয়েছে।

ইমরান খান বিরাট কোহলির থেকে সামান্য ভোটে জিততেই তারা টুইটারে নানান রকম হ্যাশ ট্যাগ ব্যবহার করে কাদা ছুড়তে শুরু করেছে ভারতের দিকে। ‘পাকিস্তান শকস ইন্ডিয়া’…হ্যাশ ট্যাগ দিয়ে ইমরান খানের ছবি দিয়ে উল্লাস প্রকাশ করছে তারা। কেউ কেউ তো আবার বলছেন ‘বিরাট ভালো ক্রিকেটার হলেও কিংবদন্তী ইমরান খানকে স্পর্শ করতে গেলে বিরাট কোহলিকে এখনও কয়েকবার জন্ম নিতে হবে।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।