এনসিবির অফিসে অর্জুন রামপালের হাজিরা, বন্ধু গ্রেফতার

ফোর্থ পিলার

চাপ বাড়ছে অভিনেতা অর্জুন রামপালের। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে এই মুহূর্তে অভিনেতা অর্জুন রামপাল। এনসিপি আধিকারিকরা তাকে জেরা করছেন বলে খবর। মাদক কাণ্ডে তার নাম জড়িয়ে রয়েছে। আজ সকালেই তার ঘনিষ্ঠ বন্ধু পল বার্টেলকে গ্রেফতার করেছেন আধিকারিকরা। এর আগে অর্জুন রামপালের বাড়িতেও তল্লাশি চালানো হয়েছিল।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে মাদক যোগ চলে আসে। এনসিবি তদন্ত শুরু করে। রিয়া চক্রবর্তী সহ অন্যান্যদের গ্রেফতার করা হয়। মাদক মাফিয়াদের সম্পর্কে খোঁজখবর শুরু হয়। বলিউডের আরও একাধিক নায়ক-নায়িকা মাদক সেবন করেন। এই কথা জানিয়েছিল জেরার মুখে। অর্জুন রামপালের নাম সেখান থেকে উঠে এসেছিল।

মাদককাণ্ডে গ্রেফতার অভিযুক্ত মাদকপাচারকারীদের সূত্র ধরে গত মাসে খোঁজ মেলে অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসের ভাইয়ের। তাকে গ্রেফতার করা হয়। গত সোমবার, ৯ নভেম্বর অর্জুন রামপালের বাড়িতে হানা দেন এনসিবি আধিকারিকরা। টানা দু-দিন গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডিসকে ম্যারাথন জেরা করেন এনসিবির অফিসাররা। আজ সকালে প্রথমবার এনসিবির সামনে হাজিরা দিলেন অর্জুন রামপাল।

অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি চালানো হলে যথেষ্ট আলোড়ন ছড়িয়েছে। তদন্তকারীরা এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। এর পরেই তাকে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়। আজ শুক্রবার বেলা ১১ টা নাগাদ অভিনেতা হাজির হয়েছেন। মুম্বইয়ের এনসিবির সদর দফতর ব্যালাড এস্টেটের অফিসে তিনি হাজিরা দিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।