এবার আইপিএল খেলবেন না হরভজন সিংহ

ফোর্থ পিলার

এবার আইপিএল থেকে সরে দাঁড়ালেন হরভজন সিংহ। গত বছর থেকে তিনি চেন্নাই সুপার কিংস দলে যোগ দিয়েছেন। সুরেশ রায়নার পর হরভজন না থাকায় আরও দুশ্চিন্তা জমল চেন্নাই সুপার কিংস দলের উপর। সম্প্রতি সুরেশ রায়না আইপিএল থেকে সরে দাঁড়িয়েছে। এই মুহূর্তে চেন্নাই সুপার কিংসের সহ-অধিনায়ক ভারতবর্ষে নিজের বাড়িতে রয়েছেন।

রায়নার সরে দাঁড়ানো রীতিমতো হতবাক করেছে ওয়াকিবহাল মহলকে। যদিও হরভজন সিংহ সম্পর্কে এই সিদ্ধান্ত আশা করা যাচ্ছি। এবার চেন্নাইতে অনুশীলন শিবিরে যোগ দেননি হরভজন সিংহ। পাশাপাশি বিমান ধরার জন্য তিনি যাননি। এখনও আরব আমিরশাহিতে চেন্নাই দলের সঙ্গে যোগ দেননি ভাজ্জি। তাই শুরু থেকেই মনে হয়েছিল এবার আইপিএল থেকে নিজেকে সরিয়ে নেবেন হরভজন সিংহ। ভাজ্জি জানিয়েছেন, ব্যক্তিগত কারণে তিনি এবার আইপিএল খেলছেন না। এই বিষয়ে চেন্নাই সুপার কিংসের কাছে জানিয়ে দেওয়া হয়েছে।

একের পর এক গুরুত্বপূর্ণ ক্রিকেটার দলে না থাকা চেন্নাই সুপার কিংসের জন্য অস্বস্তিকর। নতুন করে টিম তৈরি করার কাজ শুরু করতে হবে ধোনিকে। মহেন্দ্র সিংহ ধোনির উপর চাপ বাড়ছে। একথা সহজেই বলা যায়। তবে সুরেশ রায়না চেন্নাইয়ের সঙ্গে যোগ দেবেন। আবার সেই ইঙ্গিত পাওয়া গিয়েছে। কিন্তু কবে তিনি চেন্নাই টিমে যোগ দিচ্ছেন? এখনও কিছু জানা যায়নি।

করোনা ভাইরাস আবহে আইপিএল শুরু হচ্ছে আরব আমিরশাহিতে। চেন্নাই সুপার কিংস দলে করোনা ভাইরাস থাবা বসিয়েছে। দুই ক্রিকেটার সহ ১৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই কথা জানার পরেই আতঙ্ক ছড়ায় আইপিএল শিবিরে। পরবর্তীকালে অন্যান্যদের করোনা ভাইরাস টেস্ট হয়। দেখা যায় চেন্নাইয়ের বাকিরা প্রত্যেকেই করোনা ভাইরাস নেগেটিভ রয়েছেন। আক্রান্তরা আইসোলেশন রয়েছেন এই মুহূর্তে। চেন্নাই সুপার কিংস নিজেদের প্রস্তুতি শিবিরে এখনও শুরু করেনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।