এশিয়াডে সোনাজয়ী কুস্তিগীর করোনা আক্রান্ত

ফোর্থ পিলার

ভারতের কুস্তিগীর বীনেশ ফোগাট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই খবর জানা যেতেই দুশ্চিন্তা ছড়িয়েছে ক্রীড়ামহলে। তিনি ভারতের হয়ে এশিয়াডে সোনা জয় করেছিলেন। রাজীব খেলরত্ন পুরস্কারে তার নাম রয়েছে। এবার মাত্র পাঁচজন রাজীব খেলরত্ন পুরস্কার পাচ্ছেন। তার মধ্যে তিনি একজন। আজ এই অনুষ্ঠান হওয়ার কথা ছিল ভার্চুয়ালি। তবে তিনি উপস্থিত থাকছেন না করোনা আক্রান্ত হওয়ার কারণে।

শরীরে কোনও উপসর্গ পাওয়া যায়নি তাঁর। সে কারণে তিনি বাড়িতে আইসোলেশনে রয়েছেন। বাড়ির অন্যান্য সদস্যরা একইভাবে আইসোলেশনে রয়েছেন। সংক্রমণ যাতে না ছড়ায় সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে। চিকিৎসকরা জানাচ্ছেন,।এই মহিলা কুস্তিগীরের শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল রয়েছে। দ্রুত তার সুস্থ হওয়ার জন্য আশা প্রকাশ করা হচ্ছে।

ভারতীয় ক্রিকেটের ড্রেসিংরুমে করোনা ভাইরাস হানা হয়ে গেছে। আইপিএলে চেন্নাই সুপার কিংসের টিমে করোনা ভাইরাসের প্রভাব দেখা যাচ্ছে। এই সময়ের মধ্যে এই মহিলা কুস্তিগীর আক্রান্ত হওয়ায় দুশ্চিন্তা বেড়েছে। টোকিও অলিম্পিকে কুস্তিগীর হিসেবে এখন অবধি একমাত্র তিনি সিলেক্ট হয়েছেন। এবার তার করোনা ভাইরাস ধরা পড়ল। আগামী দিনে কোনও সমস্যা হবে কিনা তাই নিয়ে জল্পনা চলছে।

ভারতের করোনা ভাইরাস পরিস্থিতি যথেষ্ট জটিল হচ্ছে। দৈনিক সংক্রমণ ৭৫ হাজারের বেশি। এদিনও ৭৬ হাজার সংক্রামিত। এখন অবধি ৩৪ লক্ষ পেরিয়ে গিয়েছে আক্রান্তের সংখ্যা। গত চার দিনে সংক্রমণে গোটা পৃথিবীতে ভারত সবার উপরে রয়েছে। বিগত দশ দিন ধরে আক্রান্তের বিচারে আমেরিকা ও ব্রাজিলকে ছাপিয়ে গিয়েছে ভারত। পরিস্থিতি যথেষ্ট দুশ্চিন্তার মধ্যে রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।