করোনায় মারা গেলেন আরও এক চিকিৎসক

ফোর্থ পিলার

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজ্যে মারা গেলেন আরও একজন চিকিৎসক। কলকাতার বিধাননগর এলাকায় এক বেসরকারি হাসপাতালের সঙ্গে যুক্ত ছিলেন চিকিৎসক সঞ্জয় সেন। মঙ্গলবার তিনি মারা গিয়েছেন করোনায়। পেশায় স্ত্রীরোগ বিশেষজ্ঞ ছিলেন তিনি। তার মৃত্যুতে কলকাতার চিকিৎসক মহলে শোকের ছায়া নেমেছে।

আগস্ট মাসের শুরুতে তার একাধিক শারীরিক সমস্যা শুরু হয়। উপসর্গ দেখা দেওয়ায় করোনা ভাইরাস টেস্ট হয়েছিল। রিপোর্টে দেখা যায় তিনি করোনা ভাইরাস পজিটিভ। বিধাননগরে এক বেসরকারি হাসপাতলে তাকে ভর্তি করানো হয়। শুরু থেকেই তার শারীরিক সমস্যা বেশি ছিল। তাকে ভেন্টিলেশন সাপোর্টে পাঠানো হয়। ১৪ আগস্টের পর তার শারীরিক সমস্যা আরও বেশি দেখা দেয়। চিকিৎসকরা তাকে একমো সাপোর্টে রেখেছিলেন। কিন্তু তাকে ফিরিয়ে আনা সম্ভব হল না। মঙ্গলবার তিনি মারা গিয়েছেন।

এই নিয়ে কলকাতার একাধিক চিকিৎসক মারা গেলেন করোনা। রাজ্যের এক স্বাস্থ্য অধিকর্তা মারা গিয়েছিলেন করোনা ভাইরাসে। এছাড়াও এসএসকেএমের এক নার্স মারা গিয়েছেন। রাজ্যের আরও বেশ কয়েকটি হাসপাতালে নার্স ও স্বাস্থ্যকর্মী মারা গিয়েছেন করোনায়। রাজ্য সংক্রমণের হার এখনও সেই অর্থে কমেনি। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জীবনের ঝুঁকি থাকছেই। এই মৃত্যু আরও একবার সে কথা জানিয়ে গেল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।