করোনা আক্রান্ত অক্ষয় কুমার, আইসোলেশনে অভিনেতা

ফোর্থ পিলার

রেহাই পেলেন না বলিউড খিলাড়ীও। রবিরার সকালে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই করোনা সংক্রমণের খবর জানান ফিটনেস ম্যান অক্ষয় কুমার। সকাল বেলায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। সম্প্রতি তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের করোনা পরীক্ষার অনুরোধ জানিয়েছেন অভিনেতা।

পোস্টের মাধ্যমে অক্ষয় জানিয়েছে তিনি হোম কোয়ারান্টাইনে রয়েছেন। তিনি ডাক্তারের পরামর্শ অনুযায়ী সবরকম নিয়ম ও প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলছেন। সম্প্রতি ‘রাম সেতু’র শ্যুটিং করছিলেন অক্ষয়। তার মধ্যেই সংক্রমণ দেখা দিয়েছে তার শরীরে। তাই বেশ কিছু সময়ের জন্য ছবির কাজ এখন বন্ধ থাকবে। একথা জানা গিয়েছে। এই ছবিতে অভিনেতার বিপরীতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেসকে। এছাড়াও থাকছেন নুসরাত বরুচাও। ছবির কাজ করোনা জন্য আগেই অনেক পিছিয়ে গিয়েছিল।

সম্প্রতি অভিনেত্রী আলিয়া ভট্ট , গায়ক আদিত্য নারায়ণ ও তাঁর স্ত্রী করোনার কবলে পড়েন। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি শচিন টেন্ডুলকার। টলি অভিনেত্রী রুক্মিণী মিত্র মুম্বইয়ের হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্ত হয়ে। এরই মধ্যে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন বহু তারকা। অমিতাভ বচ্চন থেকে সলমন খান টিকা নেওয়ার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।

সাড়া দেশে করোনা আক্রান্তের হার বৃদ্ধি পাচ্ছে ক্রমশ। মুম্বাইয়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে দ্রতগতিতে। বলউডের বহু অভিনেতা- অভিনেত্রী করোনা আক্রান্ত হচ্ছে। মুম্বইতে লাফিয়ে বাড়ছে করোনার গ্রাফ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।