করোনা আক্রান্ত কৌশিক সেন ও স্ত্রী রেশমি

ফোর্থ পিলার

করোনা থেকে ছাড় পাচ্ছেন না বলি টলি তারকারা। ভ্যাকসিন নিয়েও করোনায় আক্রান্ত হচ্ছেন বহু মানুষ ল। সংক্রমণ বেড়েই চলেছে দিনের পর দিন। কো ভ্যাকসিন নিয়ে ও সম্প্রতি করোনায় আক্রান্ত হন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেই দিন আক্রান্ত হন অভিনেতা জিৎ। এবার কৌশিক সেন ও তার স্ত্রী রেশমি সেন করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর। ১৪ এপ্রিল তাদের রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গিয়েছে।

এক টেলিফোন সাক্ষাৎকারে অভিনেতা জানান, তারা ১০ এপ্রিল কোভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন। তার কিছুদিনের মধ্যে শরীরে বিভিন্ন উপসর্গ দেখা দেয়। টেস্ট করলে রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকেই বাড়িতে চিকিৎসাধীন আছেন দুইজনে। কৌশিক পুত্র ঋদ্ধি সেন ও তার বান্ধবী সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়ের রিপোর্ট নেগেটিভ । দুইজনে অন্যত্র থাকছেন। তারা দলের এক সদস্যের বাড়িতে আছেন। বাড়ির রাধুনী সেখানে রান্নার ব্যবস্থা করেছে। বাবা মার জন্য খাবার এখান থেকেই যাচ্ছে। বাড়ির দরজায় রেখে আসা হয় প্রয়োজনীয় সামগ্রী।

করোনার দাপটে বন্ধ হয়েছে সিনেমা হলগুলি। বুধবার চৈতি ঘোষাল সেটেই অসুস্থ হয়েছিলেন।করোনা পরীক্ষার পর জানা যায়, তিনিও আক্রান্ত। বাড়িতেই আইসোলেশনে আছেন তিনি। উজান গঙ্গোপাধ্যায় আক্রান্ত হন সেই দিনই। অভিনেতার মতে শুটিং সেটগুলোতে করোনাবিধি সঠিকভাবে মানা হচ্ছে না। তাই বেড়েই চলেছে সংক্রমণ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।