করোনা আক্রান্ত ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব

ফোর্থ পিলার

করোনা আক্রান্ত হলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। আজ বুধবার মুখ্যমন্ত্রী নিজে এই বিষয়ে টুইট করেছেন। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি হোম আইসোলেশন থাকছেন চিকিৎসকদের পরামর্শ মেনে। একথা জানা গিয়েছে। তার সংস্পর্শে যারা এসেছেন তাদেরও করোনা ভাইরাস পরীক্ষা হবে। এ কথা শোনা যাচ্ছে। গোটা দেশের মতো ত্রিপুরাতে করোনা সংক্রমণ উদ্বেগজনক। তাই পরিস্থিতি সম্পর্কে আরও বেশি করে নজর দেওয়া হচ্ছে।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব এদিন সকালে একটি টুইট করেন। নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে দেন টুইটার মাধ্যমে। বিপ্লব দেব লেখেন, “আমি কোভিড-১৯ পজিটিভ। নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। সবার কাছে আমার অনুরোধ, আপনারা কোভিড সংক্রান্ত নির্দেশিকা মেনে চলুন এবং সুস্থ থাকুন।” তার করোনা আক্রান্ত হওয়ার খবরে বিচলিত বিজেপি শিবির। তার শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়া হচ্ছে নেতৃত্বদের তরফে।

গোটা দেশে করোনার বেসামাল অবস্থা দেখতে পাওয়া যাচ্ছে। মহারাষ্ট্রে একের পর এক কিংবদন্তি আক্রান্ত হচ্ছেন। করোনায় শচিন টেন্ডুলকর থেকে অক্ষয় কুমার, গোবিন্দা বিশিষ্ট ব্যক্তিরা করোনা আক্রান্ত হয়ে এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন। কাজেই পরিস্থিতি যথেষ্ট উদ্বেগজনক। এই কথা বলা হচ্ছে। দেশে একদিনে করোনা আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ১৫ হাজারের বেশি মানুষ। মৃত্যু ৬৩০ জন। ১০ রাজ্য নিয়ে পরিস্থিতি উদ্বেগজনক। আগামী চার সপ্তাহের মধ্যে করোনার প্রভাব আরও বেশি করে দেখা যাবে ভারতে। সেই আশঙ্কা করা হচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।