করোনা আক্রান্ত নেইমার সহ তিন বিখ্যাত ফুটবলার

ফোর্থ পিলার

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বিখ্যাত ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার। আজ বৃহস্পতিবার ফরাসি লিগ ওয়ানে গতবারের চ্যাম্পিয়ন পিএসজি মাঠে নামছে। তার আগেই এই উদ্বেগের খবর শোনা গিয়েছে। শুধু নেইমার নন। আরও দুজন ফুটবলার করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। ফ্রান্সের একটি বিখ্যাত সংবাদপত্র সেই কথা প্রকাশ করেছে। মোট তিনজন ফুটবলার করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন।

পিএসজির পক্ষ থেকে তিন জন করোনা ভাইরাস আক্রান্তের কথা জানানো হয়েছে। কিন্তু তাদের নাম বলা হয়নি। ফ্রান্সের কাগজটি দাবি করেছে, নেইমার ছাড়া সংক্রমিত হয়েছে লিয়ান্দ্রো পারেদেস ও অ্যাঞ্জেল ডি মারিয়া। তাদের এই মুহূর্তে রেখে আইসোলেশনে রেখে চিকিৎসা হচ্ছে। ক্লাবের টিমের অন্যান্য সদস্যদের করোনা ভাইরাস টেস্ট হবে বলে জানানো হয়েছে। কিন্তু কোথা থেকে আক্রান্ত হলেন তাঁরা? এই প্রশ্ন ঘুরপাক খেতে শুরু করেছে।

জানা গিয়েছে, ব্রায়ান মিউনিখে বিরুদ্ধে হেরে গিয়েছিল পিএসজি। এরপর নেইমার পরিবার নিয়ে ইবিজা ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে তিনি সংক্রামিত হয়ে থাকতে পারেন। নেইমার এর পুত্র লুকাও ছিল সেখানে। সে আক্রান্ত হয়েছে কিনা সে খবর এখনও পাওয়া যায়নি। নেইমারের করোনা আক্রান্ত হওয়ার তথ্য রীতিমতো উদ্বেগ ছড়িয়েছে। ফরাসি লিগে এই মুহূর্তে নেইমার মাঠে নামবেন কিনা তা নিয়েও সংশয় তৈরি হয়েছে। ক্লাবের পক্ষ থেকে কোনও কিছুই জানানো হয়নি এখনও অবধি।

তবে ফুটবলারদের সংক্রমণ খুব একটা নতুন কিছু নয়। এর আগে গত সপ্তাহে ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার পল পোগবা করোনা আক্রান্ত হয়েছেন। সংক্রমণ দেখা দিয়েছে টটেনহামের মিডফিল্ডার তানজুই দমবেলের। খেলা শুরু হলে সংক্রমণ ছড়াবে। এই কথা এখন প্রত্যেকেই জানে। যতটা সম্ভব সংক্রমণ এড়িয়ে চলার চেষ্টা চলছে। নেইমারদের শরীর কেমন আছে?সেই সম্পর্কে সঠিক কোনও তথ্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।