করোনা আক্রান্ত মনমোহন সিং, এইএমসে ভর্তি

ফোর্থ পিলার

করোনা আক্রান্ত হলেন দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। তাকে দিল্লিত এইমস হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকরা তার নজর রাখছেন। শরীরের অবস্থা স্থিতিশীল আছে তার। ৮৮ বছর বয়স হয়েছে মনমোহন সিংয়ের। শরীরেও একাধিক সমস্যা আছে। তাই দুশ্চিন্তা দেখা গিয়েছে অনেকটাই বেশি। কংগ্রেসের নেতারা তার করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন। রাহুল গান্ধী তার সুস্থতা কামনা করে টুইট করেছেন।

মনমোহন সিং বাড়িতেই থাকেন। শারীরিক সমস্যার কারণে তিনি কোথাও যান না। তার করোনা ভ্যাক্সিনও নেওয়া হয়ে গিয়েছে। তারপরেও তিনি করোনা আক্রান্ত হয়েছেন। কংগ্রেসের তরফে জানানো হয়েছে, মনমোহন সিং করোনা ভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন চলতি মাসের আট তারিখে। দিন কয়েক ধরে তিনি অসুস্থতা অনুভব করতে থাকেন। করোনার পরীক্ষা করানো হয়েছিল। সোমবার রিপোর্ট আসে। দেখা যায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন। তাকে এইএমস হাসপাতালে চিকিৎসকরা ভর্তি হওয়ার পরামর্শ দেন।

প্রাক্তন প্রধানমন্ত্রীর ৮৮ বছর বয়স। গতবছর অস্ত্রোপচার হয়েছিল তার। কিডনি ও লিভারের সমস্যা আছে। তার বার্ধক্যজনিত সমস্যাও আছে একাধিক। সেই কারণে কোমর্বিডিটি সমস্যা চলে আসতে পারে। আর সেই বিষয়টিই দুশ্চিন্তায় রাখছে চিকিৎসকদের। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত মনমোহন সিংয়ের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তাকে সবসময়ে পর্যবেক্ষণে রাখা হয়েছে। কংগ্রেস নেতৃত্ব তার খোঁজ নিচ্ছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।