কোহলিরা জিতলে প্রকাশ্যে নগ্ন হবেন পুনম পাণ্ডে

ফোর্থ পিলার

অতিমারীতে বন্ধ হয়েছে মুম্বইয়ের সিনেমা এবং টেলিভিশন শ্যুটিং। এই কাজের সঙ্গে যুক্ত বিভিন্ন কর্মীদের খাবারের জোগান দিচ্ছেন পুনম পাণ্ডে ও স্বামী স্যাম বম্বে। চলতি ভারত নিউজিল্যান্ডের ম্যাচের বিষয়ে মন্তব্য করলেন অভিনেত্রী। ভারত টেস্ট ক্রিকেটের বিশ্ব চ্যাম্পিয়নশিপ জিততে নগ্ন হবেন তিনি। এবার বলি অভিনেত্রী পুনম পাণ্ডে ও স্যাম বম্বে দুজনেই নগ্ন হবে ভারত জিতলে।

শুটিং বন্ধের জেরে কাজ হারিয়েছেন অনেক কর্মী। তাদের পাশে দাঁড়িয়েছেন স্বামী স্ত্রী। এমন সময় সাংবাদিকরা তাদের জিজ্ঞাসা করে ভারত নিউজিল্যান্ডের ম্যাচ বিষয়ে। তখন পুনম বলেন , “ক্রিকেট হচ্ছে নাকি? যদি এমনটাই হয় তাহলে ভারত জিতলে আমি কি আবার নগ্ন হবার কথা বলতে পারি ? তার আগে বাড়ি গিয়ে দেখি এই প্রসঙ্গে কোনও বিতর্ক শুরু করা যায় কি না! তার পর ঠিক হবে কি করা যায়।” পাশ থেকে স্যাম বম্বে বলেন ”আমি নগ্ন হতে পারি?” পুনম স্বামীর কথায় ঠাট্টা করে বলেন, ” তুমিও নগ্ন হবে?এমনটা কর না। তাহলে ভারত হেরে যাবে।”

প্রসঙ্গত , ২০১১সালে বিশ্ব কাপ চলাকালীন নগ্ন হওয়ার কথা বলেন পুনম পাণ্ডে। এই মন্তব্য করে বিতর্কের মুখে পরেন অভিনেত্রী। সেবার ইন্ডিয়ান ক্রিকেট টিমকে চিয়ার করার জন্য তিনি বলেন , ভারত জিতলে প্রকাশ্যে নগ্ন হবেন। পরে অবশ্য তা সম্ভব হয়নি পুনমের পক্ষে। তখন তিনি জানিয়েছিলেন তাকে এমনটা করার অনুমতি দেয়নি বিসিসিআই । তাহলে কী এই বার স্বামীর সঙ্গে জুটি করে কোহলির টিমকে চিয়ার করবেন নগ্ন হয়ে ? প্রশ্ন নেটিজেনদের। বিরাট কোহলিদের কাছে এই বার্তা গিয়েছে কি? এই বিষয়ে কোনও তথ্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।