কোহলিরা ব্যর্থ, শ্রেয়সের ব্যাটে ভারতের ১২৪ রান

ফোর্থ পিলার

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ল টিম ইন্ডিয়া। মাত্র ১২৪ রানে তাদের ইনিংস শেষ করলেন শিখর ধাওয়ানরা। ব্যাট হাতে আবারও ব্যর্থ অধিনায়ক বিরাট কোহলি। শূন্য রানে ফিরে গিয়েছেন তিনি। শ্রেয়স আইয়ারের ব্যাটিংয়ে শেষপর্যন্ত কিছুটা ভদ্রস্থ জায়গায় আসে ভারতীয় স্কোরকার্ড। এবার বোলারদের ওপর ভরসা।

রোহিত শর্মাকে খেলানো হয়নি এদিন। শিখর ধাওয়ান ও কেএল রাহুল ওপেন করেন। রাহুল এক রান করে ফিরে যান। বিরাট কোহলি তারপর নেমেছিলেন। তিনি শূন্য করে ফেরেন। শিখর ধাওয়ান আউট হন মাত্র চার রানে। ঋষভ পন্থ কিছুটা রান করতে শুরু করেছিলেন। ব্যক্তিগত ২১ রানের মাথায় তিনি আউট হন।

হার্দিক পান্ডিয়া ফিরে যান ১৯ রানে। উল্টোদিকে তখন শ্রেয়স আইয়ার দাঁড়িয়ে ব্যাট হাতে। একমাত্র তিনিই এই সন্ধ্যায় তখন রানের মুখ দেখছেন ভারতীয়দের মধ্যে। এই অবস্থায় শ্রেয়স ঝোড়ো ব্যাটিং শুরু করেন। ১৬ ওভারের মাথায় রান উঠতে শুরু করে। শেষ ওভারে ৬৭ রানে আউট হয়ে ফিরে যান তিনি। সাত উইকেটের বিনিময়ে ভারত ১২৪ রান তোলে।

টি-টোয়েন্টি খেলাত ভারত মাত্র ১২ টি চার ও তিনটি ছয় মেরেছে। এবার ভারতীয় বোলারদের ওপর সম্পূর্ণ দায়িত্ব। জোফরা আর্চার ইংল্যান্ডের হয়ে এদিনও ভালো বল করলেন। চার ওভারে ২৩ রান দিয়ে মূল্যবান তিনটি উইকেট তুলেছেন তিনি। জনসন, বেন স্টোক, রশিদ একটি করে উইকেট নেন এদিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।