গণেশকে বয়কটের দাবি তনুশ্রীর, মানহানি মামলা করতে পারেন কোরিওগ্রাফার

ফোর্থ পিলার

দু’দিন আগে ৩৩ বছর বয়সী মহিলা গণেশ আচার্যের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ করেন । জোর করে পর্নোগ্রাফি দেখানোর অভিযোগও তোলা হয়। সেই অভিযোগকে সমর্থনে এবার মুখ খুললেন বলিউডের অভিনেত্রী তনুশ্রী দত্ত। গণেশ আচার্যকে বয়কট করার দাবি জানালেন অভিনেত্রী । এ প্রসঙ্গে সিনিয়র কোরিওগ্রাফার সরোজ খানও একি দাবি করেছিলেন। তবে গণেশের দাবি, তাকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। তিনি মানহানির মামলা করার কথাও ভাবছেন। এমন ইঙ্গিত মিলেছে।

২০১৮ সালে নানা পাটেকারের বিরূদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ তুলেছিলেন তনুশ্রী । এবার বলিউড ইন্ডাস্ট্রির আরও এক চেনা মুখের বিরোধিতার সাক্ষ্য রাখলেন তনুশ্রী । দুদিন আগে এক মহিলা কোরিওগ্রাফার গণেশের বিরুদ্ধে জোর করে পর্নোগ্রাফি দেখানোর অভিযোগ করেন । পাশাপাশি বলা হয়, যৌন হেনস্থা, কুরুচিপূর্ণ ইঙ্গিত সবই তাকে সহ্য করতে হচ্ছে। সেই অভিযোগের সমর্থনেই তনুশ্রী ‘হর্ন ওকে প্লিজ’ ছবির প্রসঙ্গ তুলে পরোক্ষভাবে গণেশের দিকে আঙুল তুললেন । তারও একই অভিযোগ। অভিনেত্রী গণেশকে বয়কট করার দাবি জানিয়েছেন। তনুশ্রী বলেন, তাকে বয়কট না করলে ভবিষ্যতেও অনেককে তার মতোই সমস্যার সম্মুখীন হতে হবে । তনুশ্রী আরও জানান যে সবকিছুর জানার পরেও যদি কেউ ওই কোরিওগ্রাফারের সঙ্গে কাজ করেন তাহলে সেই ব্যক্তিও বিষয়গুলিকে প্রশ্রয় দেবে ।

এ প্রসঙ্গে কোরিওগ্রাফার সরোজ খানও গণেশের বিরোধিতা করেছেন । তবে গণেশ চুপ থাকেননি । অভিযোগ, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে । তিনি আরও জানান শুধুমাত্র তার নাম খারাপ করতে এই অভিযোগ তোলা হচ্ছে। এর পিছনে ব্যবসায়িক স্বার্থের কথা বলেন কোরিওগ্রাফার । সরোজ এবং তার সঙ্গীদের বিরূদ্ধে মানহানি মামলা করার কথা ভাবছেন গণেশ ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।