গাড়ির কাঁচ ভেঙে পাইলটের মাথা ফাটানো হল, লুট ৩৪ হাজার টাকা

ফোর্থ পিলার

রাস্তায় গাড়ি থামানোই কাল হল। দুষ্কৃতীরা গাড়ি ঘিরে রীতিমতো জানালার কাঁচ ভেঙে দিল। ভারী লোহার রড দিয়ে ফাটানো হল মাথা। ছুরি দিয়ে গভীর ক্ষত করে দেওয়া হল পা। শুধু তাই নয় সঙ্গে থাকা ৩৪ হাজার টাকা লুট করে চম্পট দেয় পাঁচটি বাইকে আসা দুষ্কৃতীরা। হাড় হিম করা এই ঘটনা দক্ষিণ দিল্লির ফ্লাইওভারের উপর ঘটেছে।

গতকাল মধ্যরাতে এই ঘটনা ঘটে। আক্রান্ত ব্যক্তি এক বিমান সংস্থার পাইলট বলে জানা গিয়েছে। তিনি দিল্লির ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট যাচ্ছিলেন বলে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই পাইলট ফরিদাবাদ থেকে দিল্লির ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে যাচ্ছিলেন। গাড়িতে তার চালক ও তিনি ছিলেন। দক্ষিণ দিল্লির ফ্লাইওভারের উপর তিনি একবার গাড়ি থামাতে বলেন। সেই থামানোই কাল হয়।

ক্ষণিকেই দেখা যায়, বেশ কিছু যুবক গাড়িটি ঘিরে ফেলেছে। পাঁচটি বাইকে ১০ জনের বেশি লোক ছিল। কিছু বুঝে ওঠার আগেই লোহার রড দিয়ে গাড়ির জানালার কাঁচ ভেঙে ফেলা হয়। ওই পাইলটের মাথা রড দিয়ে বাড়ি মেরে ফাটিয়ে দেওয়া হয়। ছুরি দিয়ে পায়ে আঘাত করে দুষ্কৃতীরা। সঙ্গে থাকা ৩৪ টাকা নিয়ে চম্পট দিয়েছে তারা। যদিও গাড়ির চালককে কিছু করা হয়নি। পুলিশ এসে ওই পাইলটকে উদ্ধার করে। তিনি এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।