চমক দিতে হাসপাতাল থেকে বাইরে এলেন প্রেসিডেন্ট ট্রাম্প

ফোর্থ পিলার

চমক দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি নিজে করোনা ভাইরাসে আক্রান্ত। হাসপাতালে চিকিৎসাধীন। তার মধ্যেই গাড়ি করে বেরিয়ে পড়েছেন ভোটের প্রচারে। হাসপাতাল থেকে একটি গাড়িতে মার্কিন প্রেসিডেন্টকে বার হতে দেখা যায় তিনি গাড়ির বন্ধ জানলার ওপাড় দিয়ে হাত নেড়েছেন সাধারণ মানুষের উদ্দেশ্যে। ভোটের আর এক মাস বাকি। এই অবস্থায় কিছুতেই হাসপাতালে থাকতে চাইছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প।

সে কারণেই চমক দেওয়ার উদ্দেশ্যে এইভাবে অসুস্থ অবস্থায় বেরিয়ে পড়েছেন তিনি। আইসোলেশনে থাকা অবস্থায় কি করে মার্কিন প্রেসিডেন্ট রাস্তায় নামতে পারেন? এই প্রশ্ন উঠেছে স্বভাবতই। যদিও প্রকাশ্যে এই বিষয়ে কোনও বক্তব্য রাখা হচ্ছে না। মার্কিন প্রেসিডেন্ট নিজেই এই ভিডিও টুইটারে প্রকাশ করেছেন। কার্যত ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। মেডিক্যাল বুলেটিনে জানা গিয়েছিল, প্রেসিডেন্টের শারীরিক অবস্থা নিয়ে দুশ্চিন্তা রয়েছে।

অক্সিজেনের ওঠানামা হচ্ছে মাঝেমধ্যেই। তাকে বেশ কিছু গুরুত্বপূর্ণ ওষুধ দেওয়া হচ্ছে। সাধারণত সেইসব ঔষধ ক্রিটিকাল রোগীদের ক্ষেত্রে চিকিৎসকরা ব্যবহার করেন। কাজেই মার্কিন প্রেসিডেন্ট – এর শারীরিক অবস্থা কিছুটা হলেও উদ্বেগজনক। সেকথা প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল। এর মধ্যে কি করে কোনও বাধা না মেনে প্রেসিডেন্ট গাড়ি নিয়ে বেরোলেন? তাই নিয়ে প্রশ্ন উঠেছে। হোয়াইট হাউস থেকে এই বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।