‘টাইম মেশিন’ প্রসঙ্গ টেনে পোস্ট শ্রাবন্তীর, কি ইঙ্গিত অভিনেত্রীর

ফোর্থ পিলার

টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম ব্যক্তিগত জীবনের জন্য টাইম লাইনে হামেশাই ঘোরাফেরা করে। রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ ধারায় শ্রাবন্তীর সঙ্গে পুরনো সংসার ফিরে পেতে চেয়ে আদালতে মামলা করেছেন রোশন সিং। তারপরে শ্রাবন্তীর পোস্ট।

সোশাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ শ্রাবন্তী।
কালো টপের সঙ্গে ডার্ক নীল রঙের হট প্যান্ট পরে পাহাড়ের কোলে দাঁড়িয়ে আছেন তিনি। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের সকলেরই নিজস্ব টাইম মেশিন রয়েছে।’ হঠাৎ করে টাইমের মেশিনের প্রসঙ্গ কেন টানছেন অভিনেত্রী? তাহলে কি পুরনো জীবনে ফিরতে চান? নাকি নতুনে এগিয়ে যেতে চান? এরই মধ্যে টলিপাড়ায় গুঞ্জন নতুন প্রেমে পড়েছেন নায়িকা। কয়েক মাস ধরেই এক ব্যবসায়ীর সঙ্গে তাঁর যোগাযোগ বেড়ে গিয়েছে। একই কমপ্লেক্সে থাকেন দুজনে।

বেহাল পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী। পরাজিত হন তৃণমূলের পার্থ চ্যাটার্জী কাছে। খুব সম্ভবত ভোটের পর ছুটি কাটাতে তিনি পাহাড়ের নির্জনে সময় কাটাতে গিয়েছিলেন। সেই সময়ে হয়তো নেওয়া হয়ে হয়েছে এই ছবি। এমনটাই মনে করছেন নেটিজেনরা। রোশনের সঙ্গে বিচ্ছেদ থেকে নতুন প্রেম! কোনও প্রসঙ্গে একটাও বাক্য ব্যয় করেননি শ্রাবন্তী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।