ডিপ্রেশনে ভুগছেন মারাদোনা, ভর্তি করা হল হাসপাতালে

ফোর্থ পিলার

ফুটবলের রাজপুত্রের মন খারাপ। ডিপ্রেশনে ভুগছেন তিনি। তার মন সুস্থ করার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হল মারাদোনাকে। সোমবার দিয়েগো আর্মান্দো মারাদোনাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকরা জানাচ্ছেন, কোনও গুরুতর সমস্যা তার শরীরে এই মুহূর্তে নেই। কিন্তু তার ইচ্ছাশক্তি কমে এসেছে ভালো থাকার। অত্যন্ত মনমরা হয়ে থাকছেন তিনি। তাই প্রাথমিক কিছু চিকিৎসার প্রয়োজন মারাদোনার।

তিনদিন আগেই মারাদোনার জন্মদিন গিয়েছে। ৬০ বছর বয়স হল তার। জন্মদিনে তাকে আনন্দে ভাসতে দেখা যাবে। একথা মনে করা হয়েছিল। দেখা গিয়েছে, আদপে তেমন কোনও ঘটনাই ঘটেনি। তিনি একইরকম ভাবে মনমরা থেকেছেন। জন্মদিনের দিন জিমনাসিয়াম ক্লাবে একটি ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। হাফ টাইম হওয়ার আগেই তিনি মাঠ ছেড়ে চলে যান। পরিচিতরা জানাচ্ছেন, বেশ কিছু সময় ধরেই তিনি মনমরা হয়ে রয়েছেন। ডিপ্রেশন কাজ করছে তার। আর সেখান থেকেই ডিহাইড্রেশনের সমস্যা দেখা দিয়েছে। সে কারণে তার প্রাথমিক চিকিৎসার প্রয়োজন।

মারাদোনা হাসপাতালে ভর্তি। এই কথা শোনার পর বিভিন্ন মহলে উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে। তাকে লা প্লাতার ইপেনসো ক্লিনিকে ভর্তি করানো হয়েছে। ৭২ ঘন্টা তাকে অবজারভেশনে রাখা হবে বলে জানা গিয়েছে। মানসিক সমস্যা থেকেই তার যাবতীয় ঘটনা ঘটছে। শুধু তাই নয় পরিস্থিতি খতিয়ে দেখার জন্য চিকিৎসকরা কাজ শুরু করে দিয়েছেন।

প্রথমে সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছিল হৃদরোগের সমস্যা দেখা দিয়েছে মারাদোনার। তাই তাকে জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হাসপাতাল থেকে এই কথা মানা হয়নি। মারাদোনার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। এই কথা জানানো হয়েছে।জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই মারাদোনা কোয়ারান্টাইন ছিলেন। তার এক কর্মী সম্প্রতি করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। সে কথা জানার পরেই মারাদোনা কোয়ারেন্টাইনে গিয়েছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।