দক্ষিণেশ্বর কালীমন্দিরে নুসরতের সঙ্গে যশ, দেখা গেল মদন মিত্রকেও

ফোর্থ পিলার

টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের বিবাহ সম্পর্কে চির ধরার খবর গোপনে থাকেনি। সঙ্গে টলি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের প্রেমের সম্পর্কের গুঞ্জনও শুরু হয়েছে ইতিমধ্যে। প্রথমে রাজস্থানে এই জুটিকে দেখা গিয়েছিল। তবে রাজস্থানেই যে প্রথমবার গিয়েছিলেন দু’জনে তা নয়। বরং তার আগে থেকেই ভ্রমণ করে আসছেন যশ ও নুসরত।

সম্প্রতি দক্ষিণেশ্বর কালীমন্দিরে এই দুই তারকার একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে শুধু এই দুজনই নয়। সঙ্গে রয়েছেন তৃণমূল নেতা মদন মিত্রও। ভিডিওটি পুরোনো বলে জানা গিয়েছে। তবে তা হলেও শেয়ারের ঝড় উঠেছে এখন। ভাইরাল হওয়া ভিডিওয় যশ ও নুসরতকে দেখা যাচ্ছে দক্ষিণেশ্বর কালী মন্দিরে।

নুসরত শাঁখা-পলা ও সিঁদুর পরে রয়েছেন। পরনে রয়েছে গোলাপী সবুজে ভারী সিল্কের শাড়ি। পাশে রয়েছেন যশ। দুজনের সামনে দাঁড়িয়ে মদন মিত্র। তিন জনেই কথোপকথোনে মগ্ন। এই ভিডিও শেয়ারের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি গত বছর ডিসেম্বরেই পোস্ট করা হয়েছিল। গত ১৫ ডিসেম্বর যশ ও নুসরত দক্ষিণেশ্বর যান। পরেই আপলোড করা হয়। সেই সময়ে ভিডিওটি নজরে আসেনি। সম্প্রতি রাজস্থান ঘুরতে যাওয়ার খবর ছড়ানোর পরই এই পুরনো ভিডিওটি সামনে এসেছে।

সম্প্রতি নুসরতকে যশের সঙ্গে রাজস্থান যাওয়ার প্রসঙ্গে প্রশ্ন করা হয়। জানান, তিনি আজমের গিয়েছিলেন। যাঁরা আজমের যেতে ইচ্ছুক তাঁদের সঙ্গে নিয়ে যান অভিনেত্রী। এছাড়া নায়িকার কথায় ‘সোশ্যাল মিডিয়া আমাদের জীবন নয়’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।