দুষ্কৃতীকে বিয়ে করতে চায়নি, কেরোসিন ঢেলে আগুন লাগানো হল যুবতীকে

ফোর্থ পিলার ;

বেশ কয়েকদিন ধরেই এলাকার এক যুবতীকে পছন্দ হয় এক দুষ্কৃতীর। বিয়ের প্রস্তাবও দিয়েছিল সে। প্রতিবারই সরাসরি নাকচ করে দেয় ওই যুবতী। শেষপর্যন্ত নাকচ হওয়ায় রাস্তাতেই তার গায়ে কেরোসিন তেল ঢেলে জ্বালিয়ে দেওয়া হল। ঘটনাটি যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশের সীতাপুর এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্থানীয় এক দুষ্কৃতী এলাকার এক যুবতীকে অনেকদিন ধরেই পছন্দ বলে উত্তক্ত করছিল। তাকে আসা যাওয়ার পথে মাঝেমধ্যে বিরক্ত করা হত। একাধিকবার বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু তাতে কোনও কাজই হয়নি। যুবতী প্রতিবারই তাকে না বলে দিয়েছে। বুধবার দুপুরে যুবতীর পথ আটকায় ওই দুষ্কৃতী। এবারও বিয়ের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু সরাসরি নাকচ করে দেয়।

এরপরে যুবতীকে ধরে যার গায়ে কেরোসিন তেল ঢেলে দেওয়া হয়। পালিয়ে বাঁচার চেষ্টা করার মধ্যেই দেশলাই জ্বালিয়ে দেওয়া হয় তার গায়ে। রাস্তার মধ্যেই দাউদাউ করে জ্বলতে থাকে ওই যুবতী। সঙ্গে বাঁচার আর্তচিৎকার। স্থানীয়রা এসে আগুন নিভিয়ে যুবতীকে স্থানীয় হাসপাতালে পাঠায়। সেখান থেকে তাকে রেফার করা হয় বড় হাসপাতালে।।চিকিৎসকরা জানিয়েছেন, শরীরের ৬০ শতাংশ পুড়ে গিয়েছে। ওই যুবতীর অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার পর থেকেই ওই দুষ্কৃতী ফেরার। পুলিশ তাকে হন্যে হয়ে খুঁজছে। জানা গিয়েছে, একাধিক কুকর্মের সঙ্গে ওই দুষ্কৃতী নাম জড়িয়ে আছে পুলিশের খাতায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।