নিজের পুরুষত্বকে অমর রাখতে আংটিতে শুক্রাণু ভরে স্ত্রীকে উপহারের ভাবনা

ফোর্থ পিলার

নিজের পুরুষত্বকে ধরে রাখতে চান। তবে অন্যভাবে। এই মাসের শেষেই তিনি নির্বীজকরণ করাচ্ছেন। তাই তার আগে নিজের শুক্রাণুকে নিয়ে কিছু একটু অন্য বিষয় করতে হবে৷ শেষপর্যন্ত তিনি একটি বানানোর সিদ্ধান্ত নিয়েছেন। তার মধ্যেই থাকবে সর্বশেষ সময়ের শুক্রাণু। আংটির বাইরে থাকবে সোনার পাত। আর এই আংটি কেবল তার স্ত্রীর জন্য, যিনি প্রেমিকাও বটে। এই আংটির জন্য খরচ হচ্ছে ১৫০০ ইউরো।

এই ঘটনা সুদূর লন্ডনের। মিরর সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছে৷ আর তারপরেই এই খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। লোকজন কিছুক্ষেত্রে নাক কুচকোচ্ছেন। আবার কিছু লোক মুচকি হাসছেন। জানা গিয়েছে, ৪২ বছর বয়সী এই ব্যক্তির বিবাহিত জীবন ২০ বছরের। স্বামী- স্ত্রীর পাঁচ সন্তান রয়েছে৷ তাই কোনওভাবে আর সন্তান চাইছেন না দম্পতি।

ব্যক্তি সিদ্ধান্ত নেন, নিজের নির্বীজকরণ করাবেন। কিন্তু নিজের শুক্রাণুকে তার আগে তিনি অমর করে যেতে চান। এই নভেম্বর মাসের শেষে তিনি অপারেশন করাচ্ছেন। তার আগেই তিনি এই আংটি তৈরি করছেন। জানা গিয়েছে, স্ত্রীকে মাঝেমধ্যেই উদ্ভট জিনিস উপহার দেন স্বামী। প্রথম দিকে এই নিয়ে অস্বস্তি ছিল স্ত্রীর। এখন জানেন, এই খ্যাপামো থাকবেই প্রতি বছরের মতোই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।