পোষ্যর চেন দিয়ে ফাঁস, ঘর থেকে মৃতদেহ মিলল আসিফ বসরার

ফোর্থ পিলার

বলিউডে আরও একটি দুঃসংবাদ। নিজের ঘর থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল পার্শ্ব অভিনেতা আসিফ বসরার। হিমাচলের ভাড়াবাড়িতে থাকতেন তিনি। বৃহস্পতিবার দুপুরে ওই বাড়িতেই তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মহত্যার ঘটনা। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মনে করা হচ্ছে আর্থিক সমস্যা চলছিল। মানসিক বিষাদ চলে এসেছিল মনে। সেখান থেকেই এই সিদ্ধান্ত।

আসিফ বসরা বলিউডের যথেষ্ট পরিচিত মুখ। ছোট পর্দা ও বড় পর্দাতে যথেষ্ট সুনাম রয়েছে তার কাজের। যথেষ্ট দক্ষ অভিনেতা হিসেবে তিনি কাজ করেন। হিমাচল প্রদেশের ধর্মশালায় একটি ভাড়াবাড়িতে তিনি থাকতেন। কি কারণে এই ঘটনা, সে সম্পর্কে সম্পূর্ণ অন্ধকারে রয়েছে সব মহল। জানা যাচ্ছে, মোটা টাকায় সম্প্রতি তিনি একটি জমি লিজ নিয়েছিলেন। আর্থিক সমস্যা তারপর থেকেই দেখা দিয়েছিল।

স্থানীয়রা জানাচ্ছেন, লন্ডনের এক মহিলার সঙ্গে ওই বাড়িতে থাকতেন অভিনেতা। তারা দুজন লিভইন করতেন। লকডাউন শুরু হওয়ার আগে ওই মহিলা চলে যান। তারপর থেকে একাই থাকতেন আসিফ বসরা। স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে পোষ্যকে নিয়ে তাকে বেরোতে দেখা গিয়েছে। তারপর বাড়ি ফিরে যান। এরপর থেকে কোনও গলা পাওয়া যায়নি অভিনেতার। পরে ফাঁস লাগানো মৃতদেহ উদ্ধার হয়।

কাংড়া জেলার ধর্মশালায় ম্যাকলডগঞ্জের এলাকায় ওই ভাড়াবাড়িতে পাঁচ বছর ধরে রয়েছেন অভিনেতা। স্থানীয়দের সঙ্গে তার যথেষ্ট ভালো যোগাযোগ। পুলিশ এসে মৃতদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদ আসতে পারে তার। আর্থিক সমস্যা কতটা তৈরি হয়েছিল, তাও খতিয়ে দেখা হচ্ছে। ওই মহিলা কোনওভাবে মৃত্যুর সঙ্গে জড়িত কিনা, খোঁজ নিয়ে দেখা হবে।

সদ্য প্রকাশিত হয়েছে ওয়েব সিরিজ ‘পাতাললোক’। সেখানে এই অভিনেতাকে দেখা গিয়েছে। ছোটপর্দায় যথেষ্ট সুনামের সঙ্গে তিনি অভিনয় করতেন। সিনেমাতেও পার্শ্বচরিত্রে তিনি যথেষ্ট দর্শকদের মন কেড়েছেন। সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশিত হওয়ার পর নেটিজেনরা কার্যত হতবাক। পোষ্যর চেন দিয়ে ফাঁস দিয়েছেন তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।