প্রথম স্থান ধরে রাখতে চান ধোনি

ফোর্থ পিলার ;

কঠিন ম্যাচে আজ মুখোমুখি মহেন্দ্র সিংহ ধোনি ও রোহিত শর্মা। মুম্বইকে হারিয়ে এদিন একনম্বরেই তাদের জায়গা ধরে রাখতে চায় সিএসকে। মুম্বইও এই ম্যাচে জয় চাইছে। এই ম্যাচে কোনও একটি টিম হেরে গেলেও টেবিল থেকে ছিটকে যাবে না। কিন্তু তাও জেতার জন্যই দুটি দল খেলতে চায়। ধোনি এক নম্বরেই থাকতে চান।

চেন্নাই সুপার কিংগস মাঠে বরাবরই কঠিন প্রতিদ্বন্দ্বী। পরিসংখ্যান দেখাচ্ছে, মুম্বই ইন্ডিয়ন্স চেন্নাইকে বেশি বার হারিয়েছে। এখন অবধি ২৭ বার এই দুটি দল মুখোমুখি হয়েছে। তার মধ্যে ১৫ বার জয়ী হয়েছে মুম্বই, ১২ বার চেন্নাই। আজকের ম্যাচ ঘিরে মাঠে উন্মাদনা থাকবেই বলে মত বিশেষজ্ঞদের।

এদিনের উইকেট তুলনামূলকভাবে মন্থর৷ ফলে স্পিনাররা সহায়তা পাবে। মুম্বইয়ের রাহুল চাহার সাফল্য পাচ্ছে। মাঝের ওভারে বিপক্ষের রানের গতিকে থমকে দিচ্ছেন তিনি। অন্যদিকে, সিএসকে-তে আছেন ইমরান তাহের। উইকেট টেকিং বোলার হিসেবে বরাবরই তাহের জনপ্রিয়। দুটি দলেই ব্যাটসম্যানদের লম্বা সারি। দুই দলেই ফিনিশার, বিগ হিটার রয়েছেন। মুম্বই যদি রাসেল, ক্রুনাল পান্ডেয়া, হার্দিক পান্ডেয়ার উপর ভরসা রাখে। তাহলে এদিকে আছেন ধোনি, ব্রাভো, রায়ডু, রবীন্দ্র জাডেজা।।ব্যাটবলের লড়াইয়ে মাঠে উত্তেজনার পারদ উপরের দিকে থাকবে, এমনটাই মনে করা হচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।