ফিরছে ধড়কন, সম্পর্কের সমীকরণ আবারও পর্দায়

ফোর্থ পিলার

প্রেমের টানে আবার ভাসবে ২০ থেকে ৬০। ২০০০ সালে মুক্তি পাওয়া ‘ধরকন’ সিনেমার সিক্যুয়েল আসছে। ভালোবাসার আসলে এক অন্য দিক দেখায় এই ছবি। দেব অঞ্জলী বিচ্ছেদ সেইসময় কাঁদিয়েছিল দর্শকদের। আবার রামের সঙ্গে অঞ্জলীর ভালোবাসার সম্পর্ক নতুন মোড় এনে দিয়েছিল। সেই ছবির পার্ট টু আসছে অর্থাৎ আসছে ‘ধড়কন টু’। এ নিয়ে জল্পনা তুঙ্গে।

শিল্পা শেট্টি তাঁর ইনস্টাগ্রামে বুধবার একটি ছবির পোস্ট শেয়ার করেন। অভিনেত্রী সহ ছবিতে আছেন সুনীল শেট্টি ও মুকেশ ছাবরা। ছবির নিচে লেখা ‘অঞ্জলী দেব ও ছাবরা দোস্ত, পুরানা ধড়কন নয়া’। এই ক্যাপশন উসকে দিচ্ছে ‘ধড়কন টু’ এর জল্পনাকে। কিছুদিন আগে শোনা যাচ্ছিল শ্রদ্ধা কপুরকে নাকি দেখা যেতে পারে ‘ধড়কন টু’ তে । পরিচালক ধর্মেশ দর্শন ছিলেন ‘ধড়কন’ এর পথ প্রদর্শক। কিন্তু এই ছবির মেকার কে? সেই সম্পর্কে এখনও জানা যায়নি। ছবির কাস্টিং নিয়েও আলোচনার শেষ নেই।

শিল্পা শেট্টিকে দেখা গিয়েছিল অঞ্জলীর চরিত্রে অভিনয় করতে। সুনীল শেট্টিকে দেব ও অক্ষয় কুমারকে রামের চরিত্রে দেখা যায়। এই ছবির থেকে শিল্পা ও সুনীল মাইলেজ দেয়। ছবি ব্যবসাও করেছিল ভালো। অক্ষয় কুমার পড়ে তাঁর কাজের কিছু অন্য মাত্রা আনেন। এই ছবি দুই অভিনেতা ও অভিনেত্রীর জীবনে এক অন্যতম পর্ব বলা যায়। শিল্পা শেট্টি রিয়েলিটি শোয়ের জাজ হয়েছেন। কিন্তু অভিনেতারা নিজেদের কাজ চালিয়ে যাচ্ছেন সঠিক তালে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।