ফের ‘টার্মিনেটর’, আর্নল্ড শোয়ার্জনেগার পর্দায় আসছেন নভেম্বরে

সাবানা ইয়াসমিন ;

টারমিনেটর মানেই এক স্বপ্নের চরিত্র। পর্দাজুড়ে খারাপ শক্তির বিরুদ্ধে ভালোর লড়াই। আর সেখানে বরাবরই স্বপ্নের নায়ক আর্নল্ড শোয়ার্জনেগার, মিস্টার ওয়ার্ল্ড। প্রায় চার বছর পর আবার পৃথিবীর সিনেমা হলগুলি শাসন করতে আসছে এই নায়ক। সেই বিখ্যাত সিনেমা টারমিনেটরের হাত ধরেই। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। এখানে নায়ক এখন বয়স্ক।

প্রায় চার বছরের ব্যবধান। হলিউডের ‘টার্মিনেটর’ মুভি সিরিজ আসছে সিলভার স্ক্রিনে। ২০১৫ সালেই শেষ দেখা গিয়েছিল এই মুভি সিরিজের পাঁচ নম্বর ছবিটি। এবার ২০১৯ এর ১ নভেম্বর। মুক্তি পেতে চলেছে ‘টার্মিনেটর : ডার্ক ফেট ‘।

১৯৮৪ সালে প্রথম মুক্তি পায় ‘দ্য টার্মিনেটর’। এই ছবি দর্শকরা কতটা পছন্দ করেছিল তা ছবির ব্যবসাতেই স্পষ্ট। ৬৪ লাখ বাজেটের তৈরি ছবি সাত কোটি টাকার উপরে ব্যবসা করে। বলাবাহুল্য সে সময় এভাবে সিনেমার মার্কেটিং হত না। পরে যথাক্রমে ১৯৯১, ২০০৩, ২০০৯ এবং ২০১৫ সালে ছবিটির সিরিজ বার হতে থাকে। আর্নল্ড শোয়ার্জনেগার তখন পর্দা কাঁপিয়ে যাচ্ছেন। তার এক একটি এন্ট্রিতেই ধরাশায়ী ফ্যানেরা। আবার পর্দায় আসছেন
আর্নল্ড শোয়ার্জনেগার।

সিরিজটির বেশিরভাগ পার্টেই প্রধান চরিত্রে অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার এবং অভিনেত্রী লিন্ডা হ্যামিলটনকে দেখা গিয়েছিল। মাঝে লিন্ডার জায়গায় অন্য চেহারা দেখা গেলেও নায়ক নিজ চরিত্রে অনড় ছিলেন। ২০১৯ এর টিম মিলার পরিচালিত টার্মিনেটরের ছয় নম্বর পার্টে নতুন কেউ নয়, আর্নল্ড ও লিন্ডার জুটিই থাকছে। পাশাপাশি থাকছেন ম্যাকেঞ্জি ডেভিস ও গ্যাবরিয়েল লুনা। ইতিমধ্যেই সোস্যাল নেটওয়ার্কিং সাইটে জোর আলোচনা শুরু হয়েছে। ঝড়ের বেগে শেয়ার হচ্ছে এই সিনেমার ট্রেলার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।