ফের পুত্রসন্তান বেবোর, ছোট ভাইয়ের দাদা এখন তৈমুর

ফোর্থ পিলার

চতুর্থ বার বাবা হলেন অভিনেতা সইফ আলি খান। দ্বিতীয় পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর খান। প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খানের পর তৈমুর আলি খানের বাবা হন সইফ। এবার ফের পুত্র সন্তানের অভিভাবক সইফিনা। আজ ২১ ফেব্রুয়ারি রবিবার সকালে দ্বিতীয় খুদে সদস্য জন্ম নিল নবাব পরিবারে। ফের পটৌদি পরিবারে শুভেচ্ছা জমায়েত হয়েছে বিনোদন জগত থেকে।

চলতি বছর ১৫ ফেব্রুয়ারিতে দ্বিতীয় খুদে সদস্য আসার কথা ছিল নবাব পরিবারে। কারণবশত তারিখ বদলে যায়। গত পরশু শুক্রবার করিনাকে শেষবার পাপারজ্জির ক্যামেরায় লেন্সবন্দি হতে দেখা যায়। জানা যাচ্ছে নায়িকা এই মুহূর্তে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ভর্তি রয়েছেন। খবর, মা ও সন্তান উভয়েই সুস্থ শারীরিকভাবে। আপাতত কাজ থেকে ছুটি নিয়েছেন নায়িকা। দ্বিতীয় সন্তানের খেয়াল রাখতেই আপাতত কর্মক্ষেত্রকে সাময়িক কালের জন্য সরিয়ে রাখছেন নায়িকা। তবে কয়েক মাস পরেই অভিনেত্রী একই গতিতে কাজ শুরু করবেন বলে জানা যাচ্ছে।

২০১২ সালে সইফ ও করিনা গাঁটছড়া বাঁধার পর ২০১৬ সালে পটৌদি পরিবারের আসে খুদে সদস্য তৈমুর আলি খান। তৈমুরের এই মুহূর্তে চার বছর। এবার চার বছরের দাদা হলেন খুদে তারকা। বিনোদন জগৎ থেকে একাধিক তারকা শুভেচ্ছা জানিয়েছেন সইফ ও করিনাকে। নতুন সন্তানের নাম কি রাখা হচ্ছে? তাই নিয়ে জল্পনা, চর্চা চলছে। গত বছরের মাঝামাঝি করিনা কাপুরের সন্তানসম্ভবা হওয়ার খবর এসেছিল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।