বড় পর্দায় ইরফান পাঠান, মুক্তি পেল ‘কোবরা’র টিজার

ফোর্থ পিলার

টিম ইন্ডিয়ার ক্রিকেটস্টার ইরফান পাঠান এই প্রথম বড় পর্দায় আসতে চলেছেন। হ্যা, ঠিকই ভাবছেন। তাকে এবার থেকে আপনারা সিনেমাতেও দেখতে পাবেন। ইতিমধ্যেই তার প্রথম তামিল সিনেমা ‘কোবরা’ – এর টিজার মুক্তি পেয়েছে। ওনার ফ্যানেরা এইভাবে সিলভার স্ক্রিনে দেখে তাদের মধ্যে খুশির হইচই শুরু হয়েছে। কোবরা সিনেমার টিজার রিলিজ হওয়ার পর থেকেই ভিডিওটি ভাইরাল হয়েছে। তার ফ্যানেরা তার প্রশংসায় পঞ্চমুখ।

এই সিনেমায় তামিলের সুপারস্টার চিয়ান বিক্রমও আছেন। যিনি এই সিনেমাটিতে একজন গণিতজ্ঞর ভূমিকায় অভিনয় করছেন। তবে সেই বুদ্ধি অপরাধ করার জন্য ব্যাবহার করেন। ইরফান পাঠান এই সিনেমায় তুরস্কের একজন ইন্টারপোল আধিকারিকের চরিত্রে অভিনয় করছেন। তিনি চয়ন বিক্রমের পিছু করেন ওনাকে ধরার জন্য।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার নিজের জন্মদিনেই জানান এই কথা। তিনি খুব শীঘ্রই সিলভার স্ক্রিনে আসছেন। আর তখন থেকেই তিনি এই সিনেমায় কাজও করছেন। তাছাড়াও ছবিটির অভিনয়ে মিয়া, বিক্রম প্রমুখ রয়েছেন। ছবিটার পরিচলনায় আছেন আর. অজয় গান্নামুথু এবং প্রযোজনায় আছেন এস.এস. ললিত কুমার। ইরফান পাঠানের এই সিনেমার অপেক্ষায় রয়েছে আপামর সিনেমা প্রেমীরা ও ইরফানপ্রেমীরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।