বিজেপির বিক্ষোভ মিছিল ও ডেপুটেশন নিউব্যারাকপুরে

ফোর্থ পিলার ;

নিউব্যারাকপুর এলাকায় বিজেপি কর্মীদের উপর নানা রকমের হুমকি, প্রাণনাশের ভয় দেখানো, আগ্নেয়াস্ত্র দিয়ে শাসানো সহ মোট পাঁচ দফা দাবিতে বৃহস্পতিবার বিকালে নিউব্যারাকপুর থানায় ডেপুটেশন ও নিউব্যারাকপুর শহর জুড়ে বিক্ষোভ মিছিল করলো বিজেপি।

এই বিক্ষোভ মিছিল ও ডেপুটেশনে উপস্থিত ছিলেন বিজেপির স্থানীয় জেলা সভাপতি কিশোর কর, প্রাক্তন জেলা সভাপতি মানস ভট্টাচার্য, জেলার সাধারন সম্পাদক চন্ডীচরন রায়, সোমনাথ চক্রবর্তী, বিজেপির রাজ্য কমিটির সদস্য বিপ্লব মিত্র, মন্ডল সভাপতি শঙ্কর চ্যাটার্জি ও সাধারন সম্পাদক তারক ব্যানার্জি।     

এদিনের বিজেপির এই ডেপুটেশনের অন্যতম বিষয় ছিলো, নিউব্যারাকপুরের ২০ নম্বর ওয়ার্ডে অবৈধ জমি কেনা বেচা নিয়ে সাধারন নাগরিকদের আন্দোলনে ওই অঞ্চলের বিজেপি কর্মীদের নামে মিথ্যা মামলা এবং সশস্ত্র বাহিনীর দাপাদাপি, ভাঙচুর ও প্রাণনাশের হুমকি। এদিন ডেপুটেশনের মাধ্যমে অবিলম্বে দুস্কৃতীদের গ্রেফতারের দাবি জানানো হয়। পাশাপাশি ডেপুটেশনে উল্লেখ করা হয়, নিউব্যারাকপুরের ৭ ও ৮ নম্বর ওয়ার্ড সংলগ্ন এলাকার অবৈধ মদ ও গাঁজার ঠেক সাধারণ মানুষ ভেঙে দেওয়ায় সেখানেও বিজেপি কর্মীদের নামে মিথ্যে অভিযোগ করা হয়েছে। দলীয় কর্মীদের বিরুদ্ধে হয়রানি ও মিথ্যা মামলার বিষয়ে প্রশাসন যাতে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করে সেই দাবি জানানো হয়। একইসঙ্গে এদিন নিউব্যারাকপুর শহর জুড়ে বিজেপি এক বিক্ষোভ মিছিল বের করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।