বিজেপি প্রার্থী তনুশ্রীকে ঘিরে বিক্ষোভ তৃণমূলের

ফোর্থ পিলার

উলুবেড়িয়ার শ্যামপুর কেন্দ্রে তৃণমূলের বিক্ষোভের মুখে পড়লেন তনুশ্রী। তিনি এবার বিজেপির হয়ে সেখানে প্রার্থী হয়েছেন। ভোটের দিন সকাল থেকে বিক্ষিপ্ত উত্তেজনা চলছিল বিভিন্ন এলাকায়। তনুশ্রীকে ঘিরেও একইভাবে বিক্ষোভ দেখানো হল। একটি বুথের মধ্যেও বিজেপি প্রার্থী তৃণমূলের ক্ষোভের মুখে পড়েন।

মঙ্গলবার সকাল সাড়ে আটটা নাগাদ হোটেল থেকে বেরোন বিজেপির তারকা প্রার্থী তনুশ্রী। শ্যামপুরের বিভিন্ন কেন্দ্রে ঘুরছিলেন। তার কাছে খবর আসে পাছরি গ্রাম পঞ্চায়েতের জোকা কুমারগড় এলাকায় ভোটারদের ভয় দেখানো হচ্ছে। ভোট দিতে বারণ করা হয়েছে। ভয়ে কেউ বাড়ি থেকে বার হচ্ছিল না। বেলা সাড়ে এগারোটা নাগাদ ঘটনাস্থলে পৌঁছান তনুশ্রী। তাকে ঘিরে বিক্ষোভ দেখানো হয়। তৃণমূলের লোকজন দাবি করেছেন, এলাকায় শান্তিপূর্ণ ভোট হচ্ছে। বিজেপি প্রার্থী এলাকায় এসে পরিস্থিতি জটিল করতে চাইছেন। সেই চেষ্টা হতে দেওয়া যাবে না।

পরিস্থিতি জটিল হচ্ছিল অনেকটাই। উপস্থিত পুলিশকর্মীরা তনুশ্রীকে সেখান থেকে নিয়ে যান। গোটা বিষয়টিতে বেশ ক্ষুব্ধ বিজেপির তারকা প্রার্থী। তিনি নির্বাচন কমিশনকে বিষয়টি জানাবেন। এই কথাও শোনা যাচ্ছে। অন্যদিকে শ্যামপুরের অন্য কেন্দ্রে ভোটে অনিয়মের অভিযোগ করেছেন তনুশ্রী। সেখানে শাশুড়ির হয়ে বউমার ভোট দেওয়ার বিরোধিতা করেন তিনি। এই নিয়ে ভোটের এজেন্টদের সঙ্গে বাকবিতণ্ডাও হয়।  এজেন্টদের দাবি ছিল, শাশুড়ি চোখে দেখতে পান না। বউমা তাঁর হয়ে ভোট দিয়েছেন। চোখে সমস্যা থাকলেও শাশুড়ি দেখতে পান। বিষয়টি দুঃখজনক বলে আক্ষেপ প্রকাশ করেন অভিনেত্রী। 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।