ভাইরাল হওয়া ছবি আদৌ বিরুষ্কার কন্যার নয়!

ফোর্থ পিলার

সোমবার বিরাট কোহলি ও অনুষ্কার শর্মার পরিবারে আগমন ঘটেছে নতুন অতিথির। ঘর আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে কন্যা সন্তান। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে জন্মগ্রহণ করেছে বিরুষ্কার সন্তান। ভারত ক্রিকেট অধিনায়ক ও তার ফার্স্ট লেডিকে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন দেশ বিদেশের সকলেই। কন্যা সন্তান হওয়ার খবর ছড়ানোর কিছুক্ষণের মধ্যেই একটি নবজাতকের পায়ের ছবি ভাইরাল হয়।

সেই ছবি আদতে বিরুষ্কা কন্যার নয়। এই কথা নিজেই নিশ্চিত করেছেন বিরাটের ভাই বিকাশ কোহলি। ইতিমধ্যে নবজাতিকার পায়ের ছবি গত মঙ্গলবার সারাদিন নেট দুনিয়ায় ভাইরাল হয়। প্রথমে এই ছবি সহ পোস্টটি করেন বিরাটের ভাই বিকাশ কোহলি। কিন্তু মঙ্গলবার শেষ বেলায় বিকাশ কোহলি আরও একটি পোস্ট করেন তিনি। জানান, তিনি শুধু বিরাট ও অনুষ্কাকে শুভেচ্ছা জানানোর জন্যে এই ছবিটি পোস্ট করে ছিলেন। এটি তাদের বাড়িতে আসা লক্ষ্মীর পায়ের ছবি নয়।

বিরুষ্কার মেয়ের নাম নিয়েও সকলের মধ্যে তৈরি হয়েছে কৌতুহল। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা মেয়ের নাম রেখেছেন আনভি। বিরুষ্কা এখনও কিছু না জানালেও, নেট দুনিয়ায় ঘুড়ে বেড়াচ্ছে এই নামটি। অনুষ্কা আগেই একটি সাক্ষাৎকারে জানান তাঁর সন্তানকে কিভাবে যত্ন নেবেন। একটি নার্সারিও তৈরি করেছেন বিরুষ্কা। যেখানে রয়েছে রংবেরঙের ফুলের গাছ ও বেশ কিছু পশু পাখি। অভিনেত্রী স্থির করেছেন নিজের সন্তানকে মিডিয়া থেকে দূরেই রাখতে চান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।