ভুল থেকে শিক্ষা নিয়েছেন, জানালেন হার্দিক পান্ডিয়া

ফোর্থ পিলার

ভুল থেকে শিক্ষা নিয়েছেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। তিনি এখন সেই ভুল স্বীকারও করতে জানেন। একথা তিনি নিজেই জানিয়েছেন প্রকাশ্যে। সেই বিতর্কিত টিভি অনুষ্ঠানের প্রসঙ্গ তুলেই হার্দিক পান্ডিয়া এই কথা জানিয়েছেন। তার বিতর্কিত মন্তব্য জুড়ে ভারতীয়দের একটা অংশ তীব্র ক্ষোভ প্রকাশ করেছিল। শেষপর্যন্ত বিসিসিআইকে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হয় কিছু ক্ষেত্রে।

পরবর্তীতে বিষয়টি স্থিতিশীল হয়ে যায়। কিন্তু সেই ঘটনা অনেকদিন উসকে দিয়েছিল হার্দিক পান্ডিয়ার জীবনকে। সাক্ষাৎকারের সময় বিতর্কিত মন্তব্য করে রোষানলে পড়েছিলেন হার্দিক। সেই বিষয়ে এখন হার্দিক পান্ডিয়া তার নিজের বক্তব্য প্রকাশ করেছেন। সেই ভুল থেকেই তিনি শিক্ষা নিয়েছেন। এখন আর তিনি সেই ভুল করেন না। একথা জানিয়েছেন এই অলরাউন্ডার।

হার্দিক পান্ডিয়া বলেন, ‘সেই ঘটনা আমাকে অনেক পরিণত করে তুলেছে। আমি জীবনে কিছু ভুল করেছি। তবে আমার সব থেকে ইতিবাচক দিক হল ভুল স্বীকার করে নেওয়া। যদি আমি ভুলটা স্বীকার করে না নিতাম, তবে আরও একটা টিভি শোয়ে এমনটা হতে পারত।’

এই মুহূর্তে তাদের জীবনে এক অন্যতম আনন্দের সময়। সদ্য পান্ডিয়া জানিয়েছেন, তিনি বাবা হতে চলেছেন। তার বান্ধবী নাতাশা সন্তানসম্ভবা। তারা একসঙ্গে ছবিও পোস্ট করেছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। হার্দিক পান্ডিয়া জানিয়েছেন, সেই বিতর্কে সময় তার পরিবার পাশে ছিল। সে কারণেই অনেকটা ঝড় সামলানো যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।