ভোপালে কঙ্গনার ছবির শ্যুটিংয়ে বাধা, শুরু রাজনৈতিক চাপানউতোর

ফোর্থ পিলার

অভিনেত্রী কঙ্গনা রনওয়াত ছবির তূলনায় রাজনৈতিক মহলে এই মুহুর্তে বেশি চর্চিত। কখনও কৃষকদের ক্ষোভে, কখনও বা মহারাষ্ট্র সরকারের ক্ষোভের মুখে পড়েছেন অভিনেত্রী। তবে থেমে থাকেননি কখনই। এবার মধ্যপ্রদেশের ভোপালে একদল যুব রাজনৈতিক দলের বিক্ষোভের মুখে পড়লেন অভিনেত্রী।

তাঁর আসন্ন ছবি ‘ধকর’ এর শ্যুটিং বন্ধের দাবি ওঠে। কিন্তু কোনওভাবেই থামেনি শ্যুটিং। বদলে মধ্যপ্রদেশ সরকারের কাছ থেকে শুল্ক বিহীন শ্যুটিংয়ের প্রতিশ্রুতি পেয়েছেন বলে খবর।
জয় ললীতার রাজনৈতিক জীবনভিত্তিক ছবি ‘তালাইভি’র শ্যুটিং শেষ করেই ‘ধকড়’ ছবির কাজ শুরু করেন কঙ্গনা। ছবিতে অভিনেত্রী একজন মহিলা পাইলটের চরিত্রে রয়েছেন। যেখানে একাধিক অ্যাক্সন সিকুয়েন্সে মুখ্য চরিত্র করছেন তিনিই।

এই ছবিরই কিছু অ্যাক্স সিন শ্যুটের জন্য ভোপালে যান অভিনেত্রী। তবে বাধা পড়ে ছবির কাজে। ভোপালের একটি রাজনৈতিক যুব দল অভিনেত্রীকে শ্যুটিং করতে দেবে না বলে বিক্ষোভ চালায়। কিন্তু তা ছবির কাজের একটি চুলও বাঁকা করতে পারে নি। উল্টে প্রতিশ্রুতি পাওয়া গিয়েছে রাজ্য সরকারের কাছ থেকে। কঙ্গনার কথায়, “আমি মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের সঙ্গে দেখা করি। তিনি মধ্যপ্রদেশে শুল্ক বিহীন শ্যুটিং এর প্রতিশ্রুতি দিয়েছেন।”

কেন্দ্র সরকারের কৃষি আইন প্রসঙ্গে অভিনেত্রীর একের পর এক বিজেপি সমর্থনের টুইটে একাধিক মহলে জল্পনা, অভিনেত্রী রাজনীতি করবেন শীঘ্রই। ফের সেই রাজনৈতিক দৃষ্টিভঙ্গিই উসকে গেল মধ্যপ্রদেশের বিজেপি সরকারের প্রতিশ্রুতিতে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।