মস্তিষ্কে রক্তক্ষরণ মন্ত্রী নির্মল মাজির, দ্রুত করতে হবে অস্ত্রোপচার

ফোর্থ পিলার

মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাজিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এই মুহূর্তে এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। দ্রুত তার অস্ত্রোপচার করা প্রয়োজন। একথা জানিয়েছেন চিকিৎসকরা। সেই মতো ব্যবস্থা নেওয়া শুরু হয়েছে। ইতিমধ্যে নির্মল মাজির একাধিক শারীরিক পরীক্ষা হয়ে গিয়েছে। চিকিৎসকরা জানাচ্ছেন, মন্ত্রীর জ্ঞান রয়েছে। প্রয়োজনীয় ওষুধপত্র দেওয়া হচ্ছে। তবে দ্রুত অপারেশন না হলে রক্তক্ষরণের মাত্রা বাড়তে পারে।

বেশ কয়েকদিন ধরেই নির্মল মাজির শরীর অসুস্থ ছিল। মাথায় যন্ত্রণা হচ্ছে তার। বৃহস্পতিবার সকালে বেরোনোর সময় ফের তার মাথায় যন্ত্রণা শুরু হয়। গাড়িতে ওঠার সময় মাথা ঘুরে যায় বলেও খবর। এরপরেই তাকে দ্রুত এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। সিটি স্ক্যান করা হয়। দেখা যায় মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। এই লোকটিকে বলা হয় সাবডুয়াল হেমাটোমা। চিকিৎসকরা জানিয়েছেন, দ্রুত নির্মল মাজির অস্ত্রোপচার করা প্রয়োজন আরও বেশ কিছু পরীক্ষার জন্য এসএসকেএম এর ভিতর বাঙুর ইনস্টিউট অফ নিউরোলজিতে নিয়ে যাওয়া হয় তাকে।

সেখানেও বেশ কিছু পরীক্ষা হয় তার। চিকিৎসকরা ঠিক করেন অস্ত্রোপচার করতে হবে। এই মুহূর্তে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। চিকিৎসার জন্য মেডিকেল টিম তৈরি হয়েছে। চিকিৎসকরা জানাচ্ছেন, মন্ত্রীর জ্ঞান রয়েছে। দু-একদিনের মধ্যেই অস্ত্রোপচার করা হবে তার। বাড়ির লোকের তরফ থেকে জানানো হয়েছে, বেশ কয়েকদিন ধরেই তিনি অসুস্থ রয়েছেন। তার মধ্যেও করোনা ভাইরাসের চিকিৎসা দেখভালের জন্য মেডিকেল কলেজ পৌঁছে গিয়েছেন প্রতিদিন। আজ বৃহস্পতিবার আরও বেশি অসুস্থ হয়ে পড়েন তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।