মহেশ ভট্টের রহস্যময় টুইট ঘিরে বাড়ছে জল্পনা

ফোর্থ পিলার

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর কিছুদিনের মধ্যেই রিয়া চক্রবর্তী ও পরিচালক মহেশ ভট্টের ঘনিষ্টতার কথা সামনে আসে। একাধিক বিষয়ে নাম জড়িয়েছে পরিচালকের। গতকাল রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আজ বুধবার সকালে মহেশের একটি রহস্যময় টুইট শোরগোল ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

সুশান্তের মৃত্যুর পর মানসিক অবসাদের কথা সামনে এসেছিল। মহেশ সে বিষয়কে অভিনেত্রী পারভিন ববির সঙ্গে তুলনা করেছিলেন। পরে সুশান্তের বান্ধবী রিয়ার সঙ্গে ঘনিষ্ট ছবি ভাইরাল হলে খেপে যায় নেটিজনেরা। মহেশ ও রিয়া বেশ ঘনিষ্ট ছিলেন। এই নিয়ে নানান তথ্যও উঠে আসে। গতকাল রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সুশান্তের বাবা কেকে সিংহ। একদিন পরেই অভ্যন্তরীণ অর্থের টুইট করেছেন পরিচালক।

তিনি লেখেন, “ফিরে আসবার মতো কোনও পৃথিবী নেই। যা আছে ভঙ্গুর এবং পরিশ্রান্ত। আমাদের ফিরে আসতে হবে এই টুকরো টুকরো ভেঙে যাওয়া পৃথিবীতে। এবং পুনরায় সেটা গড়ে তুলতে হবে ইটের পর ইট সাজিয়ে।” রিয়ার বিরুদ্ধে অভিযোগ নিয়ে সরাসরি বক্তব্য রাখেননি পরিচালক। তবে অভিযোগ দায়েরের পরের দিন করা এই রহস্যময় টুইট ভাবাচ্ছে নেটিজনদের।

পরিচালক আরও একটি টুইট করেছিলেন। সেখানে হিন্দিতে লেখা, “পৃথিবীর বানানো রাস্তায় সমস্যা কম ছিল না। আর যখন নিজে রাস্তা বানিয়ে চলতে শুরু করলাম তখন পৃথিবীই জটিল হয়ে গেল।” সম্প্রতি মহেশ ভট্টকে জেরা করে মুম্বই পুলিশ। তিন ঘন্টা ধরে জেরা চলে। পরিচালকে কথায় ‘সড়ক টু’ ছবির জন্য কখনই সুশান্তকে প্রস্তাব দেওয়া হয়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।