মানুষের তাড়া খেয়ে ঘরে ঢুকে যাবে তৃনমূল, বললেন লকেট

ফোর্থ পিলার

২১-এর নির্বাচনে কোয়ারেন্টাইনে ঢুকবে তৃণমূল। এমনটাই মন্তব্য করেছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, বিজেপির পাল্টা প্রচার কর্মসূচিতে তৃণমূল গেলে তাদেরকে মিথ্যা বলতে হবে। আর সেই সময় মানুষের তাড়া খেয়ে ঘরে ঢুকে যাবে তারা। তিনি কটাক্ষ করে বলেছেন,

হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, মাস্ক, পিপিই না পেয়ে, চিকিৎসক, নার্সরা বলেছিলেন আর নয় মমতা। করোনায় মৃত্যু লুকানো হয়েছিল। দিল্লি থেকে কেন্দ্রীয় দল আসার পরেই সত্যিটা সামনে আসে। রেশনে দুর্নীতির অভিযোগও তুলেছেন লকেট চট্টোপাধ্যায়।

 বিজেপির ‘আর নয় মমতা’ কর্মসূচির পাল্টা কর্মসূচি নিয়েছে তৃণমূল কংগ্রেস। নাম দেওয়া হয়েছে, ‘জিতবে বাংলা’। করোনা ও আম্ফানের বিরুদ্ধে সরকার যেভাবে লড়াই চালিয়েছে, তা দলের নেতা, বিধায়করা মানুষের সামনে তুলে ধরবেন। সূত্রের খবর অনুযায়ী, তৃণমূলের এই প্রচার সূচি প্রশান্ত কিশোরের মস্তিস্কপ্রসূত।

জিতবে বাংলা প্রসঙ্গে  লকেট চট্টোপাধ্যায় বলেন বাংলা অবশ্যই জিতবে। কিন্তু তৃণমূলের থেকে জিতবে না। মানুষ বিজেপিকে জেতাবে।    লকেট চট্টোপাধ্যায় বলেন, আম্ফান পরবর্তী সময়ে  প্রধানমন্ত্রী রাজ্যের আসার পরেই হাজার কোটি টাকা দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু এখনও গরিবের কাছে যেমন টাকা পৌঁছয়নি, ঠিক তেমনই হাজার কোটির হিসেব দেয়নি রাজ্য  সরকার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।