মালাইকাও আক্রান্ত করোনায়, শুরু হল ট্রোল

ফোর্থ পিলার

অর্জুন কাপুর আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। দুপুরেই এই তথ্য সামনে আসে। এবার করোনা ভাইরাস আক্রান্ত হলেন মালাইকা অরোরা এই অভিনেত্রী অর্জুন কাপুরের বর্তমান বান্ধবী। আরবাজ খানের সঙ্গে মালাইকার দাম্পত্য জীবন শেষ হয়ে গিয়েছে
এই মুহূর্তে অর্জুনের সঙ্গে তার সম্পর্ক। সেই নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল গতবছর।

দুজনের করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার খবরে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে আরও একবার হইচই শুরু হয়েছে। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, তিনি করোনা আক্রান্ত। সেখান থেকেই তথ্য প্রকাশিত হয়। মালাইকা অরোরা এই মুহূর্তে বাড়িতে রয়েছেন। তার কোনও উপসর্গ নেই। বাড়িতে থেকেই তিনি চিকিৎসা করবেন। একথা শোনা গিয়েছে। এর আগে দুপুরে অর্জুন কাপুর করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। এই কথা অভিনেতা নিজে ইনস্টাগ্রামে লিখেছিলেন।

মালাইকা অরোরা ও অর্জুন কাপুর দুজনেই করোনা আক্রান্ত। কি করে একইসঙ্গে, একই দিনে দুই জনে করোনা আক্রান্ত হতে পারেন! তাই নিয়ে ট্রোল শুরু হয়েছে বিভিন্ন জায়গায়। নেটিজেনদের একাংশ এর বিরোধিতা করছে। মহামারীর সময় এই ধরনের মন্তব্য করা উচিত নয়। একথা উঠে আসছে। মালাইকা শারীরিকভাবে স্থিতিশীল রয়েছেন বলে খবর। তিনি একটি ডান্স রিয়েলিটি শোতে বিচারকের আসনে ছিলেন। সেই অনুষ্ঠানের সাত-আটজন করোনা ভাইরাস আক্রান্ত হন। তারপরই অনুষ্ঠানটি বন্ধ করে দেওয়া হয়েছিল।

গত জুন মাসে মালাইকা অরোরার ফ্ল্যাটবাড়িটি কনটেইনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছিল। বাড়ির একজন করোনা ভাইরাস আক্রান্ত হয়েছিলেন। এরপর মালাইকা নিজে আক্রান্ত হলেন করোনায়। অভিনেত্রী নিজে এখনও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এই বিষয়ে কোনও কথা জানাননি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।