মুখে সেলাই পড়েছে, বাড়ি ফিরলেন শাহিদ কাপুর

ফোর্থ পিলার

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেতা শাহিদ কাপুর। সিনেমার শ্যুটিংয়ের সময় তিনি গুরুতর জখম হন। নিচের ঠোঁট ফেটে সেলাই পড়েছে। গতকাল রাতে তিনি বাড়ি ফেরেন হাসপাতাল থেকে। মুম্বই এয়ারপোর্টে শাহিদ কাপুরকে স্ত্রী মীরা কাপুরের সঙ্গে দেখতে পাওয়া যায়।

পাপারাৎজ্জি ধরতে পারে, এই কথা স্মরণে শাহিদ কাপুর গায়ে থাকা হুডির টুপি মাথায় দিয়ে নেন। স্কার্ফ ছিল সঙ্গে। সেটি দিয়ে নাক থেকে গলা অবধি আড়াল করে রেখেছিলেন তিনি। তামিল ছবির শ্যুটিং হচ্ছিল। শ্যুটিং চলাকালীন একটি বল এসে শাহিদ কাপুরের মুখে লাগে। গুরুতর জখম হন তিনি। শাহিদ কাপুর এক ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করছেন এই সিনেমায়। শাহিদ কাপুর নিজে টুইটারে লিখেছেন, ভালো সিনেমা করতে গেলে কিছু চোট- আঘাত সহ্য করতে হয়। যারা তার আরোগ্য কামনা করেছেন, তাদের কাছে কৃতজ্ঞ। বেশ কয়েকটি সেলাই পড়েছে তার মুখে। কিছুটা রক্তপাত হয়েছে। তবে তিনি এখন সুস্থ রয়েছেন।

তেলুগু ছবি ‘জার্সি’- ছিল এক ক্রিকেটারের গল্প। সেই ছবিরই তামিল কাজ করছেন শাহিদ। গল্পের নায়ক অর্জুন, তিনি ক্রিকেটার। কিন্তু আসল সময়ে জীবনে এসেছিল চরম ব্যর্থতা। ক্রিকেট থেকে দূরে চলে যেতে হয়। ৪০ বছর বয়সে ফের ক্রিকেট দুনিয়ায় তার কামব্যাক। ছেলের ইচ্ছেতেই ফের ২২ গজে ফিরতে চেয়েছিলেন অর্জুন। এবারে বাধা বিপত্তি পেরিয়ে যান। ছেলেকে৷ সেই শ্যুটিং করতে গিয়েই আঘাত পান শাহিদ। এখন ছবির শ্যুটিং বন্ধ রয়েছে। কিছুদিনের মধ্যেই ফের শুরু হবে কাজ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।