মুখ্য নির্বাচন কমিশনার সুশীল চন্দ্র করোনা আক্রান্ত

ফোর্থ পিলার

নির্বাচন কমিশনের ঘরেই এবার থাবা বসালো করোনা ভাইরাস। খোদ মুখ্য নির্বাচন কমিশনার সুশীল চন্দ্র করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নির্বাচন কমিশনার রাজীব কুমারও করোনা আক্রান্ত হয়েছেন। কমিশনের তরফ থেকে মঙ্গলবার এই খবর জানানো হয়েছে। ভোট আবহে এই খবর যথেষ্ট দুশ্চিন্তার। তবে তারা দুজনেই স্থিতিশীল অবস্থায় রয়েছেন। এ কথা জানানো হয়েছে কমিশনের পক্ষ থেকে।

গত ১৩ এপ্রিল সুনীল অরোরা মুখ্য নির্বাচন কমিশনের পদ থেকে অবসর নেন। তার উত্তরসূরি হিসেবে সেই পদে বসেন সুশীল চন্দ্র। সে সময়ে তিনি সংক্রমিত হয়েছিলেন বলে জানা যাচ্ছে। হোম আইসোলেশনে ছিলেন বলে খবর। তিনি সামনে আসেননি। আজ মঙ্গলবার তার করোনা আক্রান্ত হওয়ার কথা জানানো হয়েছে কমিশনের পক্ষ থেকে। রাজীব কুমার করোনা আক্রান্ত। নির্বাচন কমিশনের প্রধান দুই ব্যক্তির করোনা আক্রান্ত হওয়ার খবরে দুশ্চিন্তা ছড়িয়েছে।

রাজ্য নির্বাচন কমিশনের দফতরেও হানা দিয়েছিল করোনা ভাইরাস। ৩১ জন কর্মী রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন। এ কথা জানা গিয়েছে। দেশের করোনা ভাইরাস পরিস্থিতি ভয়াবহ। পশ্চিমবঙ্গ রাজ্যতেও একই ছবি অবস্থান করছে। পাঁচ রাজ্যে ভোট চলছে। পশ্চিমবঙ্গে এখনও তিন দফায় নির্বাচন বাকি। এই পরিস্থিতিতে একের পর এক আক্রান্ত হচ্ছেন লোকজন। কমিশনের ঘরেও থাবা বসিয়েছে করোনা ভাইরাস। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন শেষ তিন দফার ভোট একদফায় একদিনে করতে। কিন্তু রাজি হয়নি নির্বাচন কমিশন। এই নিয়ে রাজ্য রাজনীতিতে যথেষ্ট বিভাজন রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।