মুম্বইকে হারিয়ে প্লে অফে উঠতে চাইছেন ডেভিড ওয়ার্নার

ফোর্থ পিলার

মরণবাঁচন ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে নামছে হায়দরাবাদ। আজ মুম্বইয়ের বিরুদ্ধে জিতলে প্লে-অফে চারনম্বর জায়গা সুনিশ্চিত। সেক্ষেত্রে কলকাতা নাইট রাইটার্স বাদ পড়ে যাবে টুর্নামেন্ট থেকে। কিন্তু হারলে হায়দরাবাদ সরে যাবে এবারের আইপিএল থেকে। কাজেই একজোট হয়ে সানরাইজার্স হায়দরাবাদকে আজ লড়াই করতে হবে মাঠে।

প্রতিপক্ষ হিসেবে যথেষ্ট শক্তিশালী মুম্বই ইন্ডিয়ান্স। এবারেও ট্রফির জন্য অন্যতম দাবিদার মুম্বই। তার বিরুদ্ধে বড় রানের স্কোর করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শুধু তাই নয়, বল হাতেও অত্যন্ত শক্তিশালী হতে হবে হায়দরাবাদকে। ডেভিড ওয়ার্নার এখনও তেমন কোনও চোখ ধাঁধানো ইনিংস খেলেননি। ঋদ্ধিমান সাহা ফর্মে আছেন। গত ম্যাচেও দুরন্ত ব্যাটিং করেছেন তিনি। কিন্তু অন্যান্য ব্যাটসম্যানদের একইভাবে আজ পারফর্ম করতে হবে। তার মধ্যে দিয়েই জয় নিশ্চিত করা যাবে।

অধিনায়ক ডেভিড ওয়ার্নার জানাচ্ছেন, ২০১৬ সালে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল দল। সেবার পরপর তিনটি ম্যাচ জিতে প্লে-অফে পা রেখেছিল সানরাইজ হায়দরাবাদ। এবারও ঠিক সেই অতীতকে ফিরিয়ে আনার দাবি জানাচ্ছেন ওয়ার্নার। শেষদুটি ম্যাচ জিতেছেন তারা পরপর। মুম্বাইকে হারিয়ে তারা একদম প্লে-অফের চলে যেতে চান। এই মুহূর্তে ১২ পয়েন্ট পেয়ে সানরাইজার্স হায়দরাবাদ অপেক্ষা করছে পাঁচ নম্বরে। তাদের অনেকটাই এগিয়ে রানরেট। চার নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচে হায়দরাবাদ জিতলে কলকাতা ছিটকে যাবে।

ঋদ্ধিমান সাহা, হোল্ডারদের মতো ক্রিকেটাররা এবার যথেষ্ট ভালো ফর্মে। শুরুতে হায়দরাবাদকে একটু টালমাটাল লেগেছিল। এখন দল যথেষ্ট চাঙ্গা। নিজেদের সেরাটা দেখাতে চাইছেন ডেভিড ওয়ার্নার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।