রাজ- শুভশ্রীর পুত্র সন্তান এল কোল আলো করে

ফোর্থ পিলার

সুখবর এল রাজ-শুভশ্রীর জীবনে। তাদের পুত্র সন্তান জন্ম নিয়েছে। কলকাতার এক বেসরকারি হাসপাতালে আজ দুপুরে মা হয়েছেন শুভশ্রী। বেলা দেড়টা নাগাদ এই সুখবর আসে। হাসপাতাল থেকে জানা গিয়েছে মা ও সদ্যজাত সম্পূর্ণ সুস্থ। রাজ চক্রবর্তী এই সংবাদে অত্যন্ত আনন্দিত। গত একমাস ধরে তাদের পরিবারে দুটি দুঃসংবাদ আসে। সবকিছু পেরিয়ে নতুন জীবনের আনন্দ আজ এল।

গত ১১ মে তাদের বিবাহবার্ষিকীর দিন একটি বার্তা দেন শুভশ্রী। তাদের জীবনে আরও একটি নতুন হাত আসতে চলেছে । সে কথা জানানো হয়। স্বামী-স্ত্রী দুজনে একসঙ্গে আবেগঘন মুহূর্তের ছবিও পোস্ট করেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। তখন থেকেই উচ্ছ্বসিত ফ্যান – ফলোইংরা। শুভশ্রী লেখেন, “দ্বিতীয় বিবাহবার্ষিকীর সকালে আনন্দের সঙ্গেই জানাচ্ছি যে আমরা আরও একটি হাত ধরতে চলেছি, আরও এক হৃদয়কে ভালবাসতে চলেছি। উই আর প্রেগন্যান্ট।”

রাজ চক্রবর্তীর করোনা ভাইরাস ধরা পড়েছিল। যথেষ্ট দুশ্চিন্তা ছড়িয়েছিল পরিবারে। শুভশ্রী করোনা আক্রান্ত নন। একথা পরে জানা যায়। সেপ্টেম্বর মাসেই সুখবর আসতে চলেছে। এ খবর আগেই জানানো হয়েছিল। তাই তার শরীর নিয়ে দুশ্চিন্তা থেকেছে বরাবর। বাড়িতে আইসোলেশনের ছিলেন রাজ। এরপরে আরও বড় দুঃসংবাদ আসে পরিবারে। রাজের বাবা মারা যান। পরিবারের সকলেই ভেঙে পড়েছিলেন এই সংবাদে। রাজ চক্রবর্তী সম্পূর্ণ প্রোটোকল মেনে বাবার দাহকার্যতে পরেরদিন অংশগ্রহণ করেছিলেন।

করোনা ভাইরাস মুক্ত হয়েছিলেন রাজ। স্বামী- স্ত্রীর দুজনের একসঙ্গে ছবিও প্রকাশ করেছিলেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। প্রসবের দিন কার্যত চলে এসেছে তা পরিষ্কার ছিল। আজ শনিবার দুপুরে সুখবর আসে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।