রানমেশিন বিরাটের সঙ্গে চ্যালেঞ্জে হার্দিক পাণ্ডিয়া

ফোর্থ পিলার

করোনার জেরে সারা বিশ্বে এখন লকডাউন। এই পরিস্থিতি গৃহবন্দি থাকতে হচ্ছে দেশের প্রায় প্রতিটি মানুষকে।কার ভালো লাগে বলুন তো! বহু তারকাদের দেখা যাচ্ছে তারা কিভাবে তাদের লকডাউন পিরিয়ডকে মজাদার বানাচ্ছেন। কিভাবে সময় কাটাচ্ছেন এই তিন মাস গৃহবন্দি থেকে। এবার দেখার পালা ভারতীয় ক্রিকেটের বর্তমান অধিনায়ক এবং অন্যতম সেরা অল-রাউন্ডার হার্দিক পাণ্ডিয়া কিভাবে তাদের লকডাউনকে কাজে লাগাচ্ছেন।

করোনার জেরে সব কিছুতে বন্ধ হলেও তাদের ফিটনেস বাড়ানোয় যে খামতি হবে না এটা বলাই বাহুল্য।কিন্তু লকডাউনের পর আনলক ১ এবং আনলক ২ তেও জিম খোলার নির্দেশ দেননি সরকার। তাই বাড়িতেই তারা তাদের ফিট রাখার জন্য এক্সারসাইজ চালিয়ে যাচ্ছেন সমান তালে।কিন্তু ডেইলি এক্সারসাইজকেও আর একটু মশলাদার এবং মজার করার জন্য তারা নামলেন প্রতিযোগিতায়। এখন প্রায় প্রতিদিনই দেখা যাচ্ছে হার্দিক নিজের এক্সারসাইসের ভিডিও আপলোড করছেন। হার্দিক চ্যালেঞ্জ করছেন বিরাট কোহলিকে। সেই চ্যালেঞ্জ মঞ্জুর করে সমান তালে টেক্কা দিচ্ছেন বিরাট কোহলি। চ্যালেঞ্জ পাল্টা চ্যালেঞ্জ চলছে। এতে তাদের ফিটনেসও মেইনটেন হচ্ছে আবার দর্শকদেরও মনোরঞ্জন হচ্ছে।

হার্দিক এবং বিরাট কোহলি দুজনেই তরুণ প্রজন্মের অন্যতম আইডল।তরুণ- তরুণীদের মধ্যে এদের জনপ্রিয়তা সব চেয়ে বেশি। তাই লকডাউনে গৃহবন্দি থেকেও এই দুই ক্রিকেট তারকাকে হাইলাইটে থাকতে দেখতে ভক্তরাও বেশ খুশি, তা বলাই বাহুল্য।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।