রাস্তায় গাড়ি নিয়ে ঘোরাঘুরি, এফআইআর টাইগার শ্রফ ও দিশা পাটানির বিরুদ্ধে

ফোর্থ পিলার

জিমের পর ইতিউতি গাড়ি নিয়ে ঘুরছিলেন তারা। মুম্বই পুলিশ তাদের বিরুদ্ধে এফআইআর করলো। টাইগার শ্রফ ও দিশা পাটানির বিরুদ্ধে মুম্বই পুলিশ অভিযোগ এনেছে। লকডাউনের সময় এভাবে বাইরে ঘোরা যায় না। সেই কারণে অভিযোগ করা হয়েছে। বুধবার রাতে এই কথা জানা গিয়েছে। সংবাদ সংস্থা এএনআই এই এফআইআরের বিষয়ে তথ্য দিয়েছে।

টাইগার শ্রফ ও দিশা পাটানি বুধবার বিকেলে জিমের জন্য বেরিয়েছিলেন। জিম শেষে তারা গাড়ি নিয়ে বাড়ি ফিরছিলেন। কিন্তু সরাসরি বাড়ি তারা যাননি। রাস্তায় এদিক ওদিক ঘোরাঘুরি করছেন। মুম্বই পুলিশ বাসস্ট্যান্ডের সামনে তাদের গাড়ি আটকায়। কি কারণে তারা রাস্তায় ঘুরছে? এই প্রশ্ন করা হয়। গাড়ির কাগজপত্র দেখা হয়। আধার কার্ড নম্বর নেওয়া হয়। সেসময় তাদের ছেড়ে দেওয়া হয়েছিল। অভিনেতা অভিনেত্রী দুজনেই বাড়ি পৌঁছে যান। পরে জানা যায় তাদের নামে এফআইআর হয়েছে।

মহামারীর সময় লকডাউন চলছে। কোনও গুরুত্বপূর্ণ প্রয়োজন ছাড়া এভাবে এই সময় রাস্তায় ঘোরাঘুরি করা যায় না। তবুও তারা রাস্তায় ঘুরছিলেন। সে কারণেই অভিযোগ দায়ের করা হল। এই ঘটনা অনেক সাধারণ মানুষের সঙ্গেই হচ্ছে। এবার এই দুই বলিউড স্টারের বিরুদ্ধে অভিযোগ উঠল। দিশা পাটানি ও টাইগার শ্রফ প্রেম করছেন। একথা আগেই শোনা গিয়েছিল। কিন্তু তারা কোনওভাবে নিজেদের সম্পর্কের কথা জানাননি প্রকাশ্যে। তাই আলোচনা চলছে বিভিন্ন সময় তাদের নিয়ে। একসঙ্গে দুজনকে মাঝেমধ্যে দেখতে পাওয়া গিয়েছে অনেক জায়গায়। ডিনারে তাদের দেখা গিয়েছে আগে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।