রেমো ডি’সুজা সুস্থ হয়ে ফিরে এলেন জিমে

ফোর্থ পিলার

রেমো ডি’সুজা হার্ট এট্যাকের জন্য হাসপাতালে ভর্তি ছিলেন ডিসেম্বর মাসে। এমনকি তিনি চিকিৎসকদের থেকে জানতে পারেন তার এত যন্ত্রনার কথা। আসলে তার প্রধান ধমনী ১০০ শতাংশ নিষ্ক্রিয় হয়ে যায়। ওই সময় তার হার্ট এট্যাক করে। তবে তিনি এখন সুস্থ হয়ে ফিরে এসেছেন। এখনও চিকিৎসকদের নজরদারিতে আছেন তিনি।

সম্প্রতি জিমে গিয়ে ওয়েট লিফটিংয়ের একটি ভিডিও শেয়ার করেছেন নেট ওয়ার্কিংসাইট ইনস্টাগ্রামে। রেমোর ফিরে আসা যেন সর্বদাই আরও বেশি শক্তি নিয়ে হয়। তার ফেলে আসা দিনগুলোর থেকে। তিনি একটা ইন্টারভিউতে বলেছিলেন, “তিনি তখন জিম যান যখন শরীর হার মানতে চায়, কিন্তু তার মন নয়।” তাই তিনি তার মতো করে বাড়িতে স্ত্রী লিজেল, ও অন্যান্য সদস্যদের সঙ্গে ভালো করে দিন কাটান।

যখন হাসপাতাল থেকে ছুটি পান, তখন তিনি একটি ভিডিও ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেন। সকল ফ্যান ও শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানান তার প্রতি ভালোবাসা এবং প্রার্থনার জন্য। তিনি সেই সময় একটি স্মাইলি বল নিয়ে হাতে প্রেস করছিলেন। ভিডিওতে সেটি দেখা যায়।

রেমোর শেষ পরিচালিত ছবি “স্ট্রিট ডান্সার 3D”। এই ছবিটার অভিনয়ে বরুন ধাওয়ান, শ্রদ্ধা কাপুর, নোরা ফাতেহি এবং প্রভুদেবা রয়েছিলেন। গত বছর বেশিরভাগ নেতিবাচক রিভিউয়ের জন্য ছবি ব্যর্থ হয়। তার পরবর্তী প্রকল্পটি “স্ট্যানলি ডি’কোস্টা’স টাইমস টু ডান্স” ; যা ক্যাটরিনা কাইফের বোন ঈসাবেলে রেমোর এই ছবিটাকে প্রযোজনা করবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।